বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

রাজশাহীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে ১০কেজি গাঁজা- সহ মোঃ আলাউদ্দীন (২৮) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। সোমবার (২৯ মে) সকাল পৌনে ৮টায় মহানগরীর বোয়ালিয়া থানাধীন গোরহাঙ্গা এলাকা থেকে তাকে গাঁজা-সহ গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারি মোঃ আলাউদ্দীন, সে কুমিল্লা জেলার বুড়িচং থানার গোপালনগর গ্রামের মোঃ রফিকুল ইসলামের ছেলে। সোমবার বিকালে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লা ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল জানতে পারে, দেশ ট্রাভেলস যাত্রীবাহী ঢাকা গামী পরিবহনে যাত্রী বেশে অবৈধ মাদকদ্রব্য গাঁজাসহ রাজশাহী মহানগরীর শিরোইল বাসস্ট্যান্ডের দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে মহানগরীর বোয়ালিয়া থানাধীন শিরোইল বাসস্ট্যান্ড সংলগ্ন রেলগেট গোরহাঙ্গা

গোরস্থানের সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে র‌্যাব। চেকপোষ্ট পরিচালনাকালীন সময় দেশ ট্রাভেলস্ধসঢ়; চেয়ার কোচ (ঢাকা মেট্রো-ব-১৫-৭৮৮৫) পরিবহণটি চেকপোষ্টের সামনে আসলে বাসটির গতিরোধ করে থামানো মাত্রই যাত্রীবেশে বসে থাকা ব্যক্তি কোচের জানালা খুলে পালানোর চেষ্টাকালে তাকে বাসের ভিতরেই আটক করা হয়। জিজ্ঞাসাবাসে সে জানায়, দেশ ট্রাভেলস্ধসঢ়; গাড়ীর লকারের ভিতর তার বহনকৃত ট্রাভেল ব্যাগে ১ কেজি গাঁজা আছে। ওই গাঁজা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে চাঁপাইনবাবগঞ্জ জেলার দিকে নিয়ে যাচ্ছিল। এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারির বিরুদ্ধে মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments