শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলাবিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হওয়ায় কর্মী সমর্থকদের বিজয় মিছিল

বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হওয়ায় কর্মী সমর্থকদের বিজয় মিছিল

সুমন গাজী: গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ২২ নং ওয়ার্ড কাউন্সিল পদে ছবদের হাসান বিপুল ভোটে বিজয় হওয়ায় কাউন্সিলর ছবদের হাসানের কর্মী ও সমর্থকরা আনন্দ উল্লাস ও বিজয় মিছিল করেছে। ২২ নং ওয়ার্ডের বাংলা বাজার এলাকায় ছবদের হাসান কর্মী সমর্থক ও জনগণের সমন্বয়ে বিজয় মিছিলের আয়োজন করেন।

কাউন্সিলর ছবদের হাসান বলেন এ ওয়ার্ডের সকল শ্রেনী পেশার মানষের সমন্বয়ে বর্তমান সরকারের উন্নয়নের রোল মডেল হিসেবে একটি আধুনিক ২২ নং ওয়ার্ড গড়ে তুলবো। মাদক সন্ত্রাস মুক্ত ন্যায়বিচার প্রতিষ্ঠার লক্ষ্যে আমি একটি আধুনিক মডেল ওয়ার্ড উপহার দিব। এজন্য সকলের সহযোগিতা চাই।

বিজয় মিছিল শেষে সাবেক মেম্বার খন্দকার দেলোয়ার হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন ২২ নং ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলর ছবদের হাসান,২২ নং ওয়ার্ড বি এন পির সভাপতি আমিনুল ইসলামসহ অন্যান্য নেতাকর্মী ও সমর্থকরা। পরে কাউন্সিলরের বাড়িতে দোয়া ও মিলাদ শেষে কর্মী সমর্থকদের মধ্যে খাবার বিতরণ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments