বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলামহেশখালীতে পিস্তলসহ ডাকাত নাছির গ্রেপ্তার

মহেশখালীতে পিস্তলসহ ডাকাত নাছির গ্রেপ্তার

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের মহেশখালীতে অস্ত্র ও কিরিচসহ ডাকাত নাছির উদ্দিন (৩৩) প্রকাশ নাছির ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আটক ডাকাত নাছির উপজেলার মাতারবাড়ি মাইজ পাড়া গ্রামের আবু ছৈয়দের পুত্র।

১জুন (বৃহস্পতিবার) ভোর ৪টা ২০ মিনিটের সময় মাতারবাড়ি ইউনিয়নের রাঙ্গা খালি মইন্নার ঘোনার খামারবাড়ি হতে গোপন সংবাদের ভিত্তিতে মাতারবাড়ি পুলিশ ক্যাম্পের এসআই মোহাম্মদ ইমরান হোসেন সহ পুলিশের আভিযানিক দল অভিযান চালিয়ে দেশীয় তৈরি দুইটি পিস্তলসহ ও কিরিচ সহ উক্ত এলাকার দুর্ধর্ষ ডাকাত নাছির উদ্দিন (৩৩) গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অস্ত্র, পুলিশ আক্রান্ত মামলা সহ মোট পাঁচটি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। তাকে গ্রেফতারের পর এলাকার মধ্যে স্বস্তি নেমে এসেছে। বিধি মোতাবেক তার বিরুদ্ধে অস্ত্র মামলা রেকর্ড করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments