শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাপেকুয়ায় ছেলের সাথে অভিমান করে মায়ের আত্মহত্যা

পেকুয়ায় ছেলের সাথে অভিমান করে মায়ের আত্মহত্যা

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের পেকুয়ায় ছেলের সাথে অভিমান করে ফরিদা বেগম(৫৫) নামের এক নারী আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের বাজার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় বাসিন্দারা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দূপুর সাড়ে ১২ টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে। নিহত ফরিদা বেগম একই এলাকার নুরুল ইসলামের স্ত্রী।

স্থানীয় সুত্রে জানা গেছে , নিহতের ছেলে আব্দু শুক্কুর দীর্ঘদিন ধরে বাবা মায়ের সাথে যৌথভাবে বসবাস করতেন। বৃহস্পতিবার সকালে স্থানীয় সর্দার ও মেম্বারের উপস্থিতিতে সে মা- বাবা থেকে আলাদা হয়ে যায়। এতে মা ছেলের সাথে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পুলিশ তাঁর ঘরের একটি কক্ষ থেকে মরদেহ উদ্ধার করে।

লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন পেকুয়া থানার( উপপরিদর্শক) এস আই রোকনুজ্জামান, তিনি বলেন নিহতের মরদেহ কোন আঘাতের চিহ্ন নেই। ছেলের সাথে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মো. ওমর হায়দার বলেন, সুরতহাল রিপোর্ট শেষে লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments