রবিবার, জুন ২৩, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজ ছাত্রীর অবস্থান

কলাপাড়ায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজ ছাত্রীর অবস্থান

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কলাপাড়ায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে এক কলেজ শিক্ষার্থী(২১)। গতকাল বুধবার বিকালে ধানখালী ইউনিয়নের উত্তর মাছুয়াখালী গ্রামের খান বাড়িতে সে অবস্থান নেয়। এর পর পরই ওই শিক্ষার্থীর প্রেমিক ও শ্বশুর গাঁ ঢাকা দেয়। এ ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

ওই শিক্ষার্থী কলাপাড়া মহিলা ডিগ্রী কলেজের ডিগ্রী প্রথম বর্ষের শিক্ষার্থী। বৃহস্পতিবার দুপুরে সরেজমিনে গেলে ওই শিক্ষার্থী জানায়, প্রায় ৫ বছর আগে লালুয়া ইউনিয়নের গোলবুনিয়া গ্রামের ওই শিক্ষার্থীর সঙ্গে মাছুয়াখালী এলাকার সজিব খানের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে তারা বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার শারিরীক সম্পর্কে লিপ্ত হয় এবং ওই শিক্ষার্থী অন্ত:সত্তা হয়ে পরে। একপর্যায়ে গত ০৮মে কলাপাড়ার একটি বাড়িতে বসে ২০ লাখ টাকা কাবিনে তাদের বিয়ে হয়। পরে ওই শিক্ষার্থীকে বেড়ানোর কথা বলে সজিব ঢাকায় নিয়ে যায় এবং তাকে শাররীক নির্যাতন চালায়। পরে সন্তান নষ্ট করার ওষুধ খাওয়ার পর সন্তান নষ্ট করে ফেলে। পরের দিন ঢাকা থেকে বাসযোগে বাড়ির উদ্দ্যেশে নিয়ে আমতলীতে এসে তাকে ফেলে রেখে পালিয়ে যায়।

এবিষয়ে সজিব খানের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে যোগাযোগের করা সম্ভব হয়নি। কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, এঘটনায় কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হইবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments