সোমবার, জুন ১৭, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে বেপরোয়া গতিতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ৩

ভূঞাপুরে বেপরোয়া গতিতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ৩

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে আরোহী ও পথচারীসহ মারা গেল ৩ জন। শুক্রবার (২ জুন) বিকাল ৫ টার দিকে উপজেলার ভূঞাপুর- বঙ্গবন্ধু সেতু ৭ সড়কের চিতুলিয়াপাড়া(কদমতলা) এলাকা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার রুহুলী গ্রামের আনতাজ আলী (৬৫), কালিহাতী উপজেলার সল্লা ইউনিয়নের জাবড়াজান গ্রামের আফজাল হোসেনের ছেলে শিশির (৩০) ও একই গ্রামের শুভ(২০) স্থানীয়রা জানায়, দুই যুবক বেপোরয়া গতিতে মোটরসাইকেল যোগে বঙ্গবন্ধু সেতু পূর্ব থেকে ভূঞাপুরের দিকে যাচ্ছিলো।

মোটরসাইকেলটি চিতুলিয়াপাড়া এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে পথচারী আনতাজ আলীর সাথে এবং পরে গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক নিহত হয়। অপর মোটরসাইকেল আরোহী ও পথচারীকে স্থানীয়রা উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় রাস্তায় পথচারী আনতাজ আলীর মৃত্যু হয়। অপরজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর তারও মৃত্যু হয়।

এবিষয়ে বঙ্গবন্ধু পূর্ব থানার এএসআই পলাশ জানান, মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে এবং লাশ হাসপাতালে রয়েছে। এঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments