শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে ট্রাক-ভুটভুটি সংঘর্ষে শিশুর মৃত্যু, গুরুতর আহত হয়ে হাসপাতালে মা

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-ভুটভুটি সংঘর্ষে শিশুর মৃত্যু, গুরুতর আহত হয়ে হাসপাতালে মা

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ট্রাক -ভুটভুটি সংঘর্ষে রাহাত আলী (৮)নামে এক শিশু নিহত হয়েছেন।এ ঘটনায় এক পা হারিয়ে গুরুতর আহত অবস্থায় জেলা হাসপাতাল আছেন শিশু রাহাত আলীর মা রুনি বেগম। রোববার দিবাগত রাত সাড়ে ১১টার চাঁপাইনবাবগঞ্জ -সোনামসজিদ মহাসড়কের রসুলপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। তারা শিবগঞ্জ পৌর এলাকার তরকারি পট্রির এলাকার বাসিন্দা।

স্হানীয়রা জানান, রুনি বেগম শিশু রাহাতকে নিয়ে ভুটভুটিতে করে রসুলপুর হতে শিবগঞ্জ বাজারের দিগে যাচ্ছিলো। এসময় রসুলপুর মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে ভুটভুটি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে শিশুর রাহাত মারা যায়। এ সময় শিশু রাহাতের মায়ের একটি পা বিছিন্ন হয়ে যায় । তাকে উদ্ধার করে জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ জনান, সড়ক দুর্ঘটনায় একজন শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত শিশুটির মাকে চিকিৎসার জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। তার একটি পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments