শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Homeসারাবাংলাতেজগাঁওয়ে প্রাইভেটকার থেকে নারী-পুরুষের লাশ উদ্ধার

তেজগাঁওয়ে প্রাইভেটকার থেকে নারী-পুরুষের লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর তেজগাঁওয়ে এলেনবাড়িতে একটি সরকারি স্টাফ কোয়ার্টারের গ্যারেজের প্রাইভেটকার থেকে নারী ও পুরুষের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে তাদের লাশ উদ্ধার করে তেজগাঁও থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, মৃত পুরুষের নাম দেলোয়ার হোসেন (৫৩)। তার বাড়ি নড়াইলের লোহাগড়ায়। দেলোয়ার এসএসএফ-এ অফিস সহায়ক হিসেবে চাকরি করতেন। আর মৃত নারীর নাম মৌসুমী আক্তার রানি (৪২)। তার বাড়ি মুন্সিগঞ্জের গজারিয়ায়।

তেজগাঁও থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহ আলম বলেন, স্থানীয়দের দেয়া খবরে আমরা তেজগাঁওয়ের এলেনবাড়ি এলাকায় একটি প্রাইভেটকার থেকে দু’জনের লাশ উদ্ধার করেছি। প্রাইভেটকারটি মৃত দেলোয়ারের। তিনি এসএসএফ কোয়ার্টারে থাকতেন। দু’জনের মৃত্যুর কারণ স্পষ্ট নয়। তাদের বিবস্ত্র অবস্থায় পাওয়া গেছে। তাদের শরীরে কোনো আঘাতের চিহ্নও পাওয়া যায়নি।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, প্রাইভেটকারে তারা হয় অক্সিজেনের অভাবে মারা গেছেন অথবা উত্তেজক কিছু সেবন করেছিলেন।

তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) আজিমুল হক বলেন, পুলিশের পক্ষ থেকে ধারণা করা হচ্ছে দু’জনই উত্তেজক কিছু সেবন করে থাকতে পারেন। তাছাড়া প্রাইভেটকারে তাদের বিবস্ত্র অবস্থায় পাওয়া গেছে।

তিনি বলেন, তাদের লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশের পক্ষ থেকে একটি ইউডি মামলার প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments