সোমবার, মে ৬, ২০২৪
Homeসারাবাংলাচকরিয়ায় বন থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার

চকরিয়ায় বন থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের চকরিয়ায় বনের ভেতর থেকে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে। ৬৫ বছর বয়সী ওই ব্যক্তির পরিচয় মেলেনি বলে জানায় পুলিশ।

মঙ্গলবার (৬ জুন) বিকাল পৌনে ৩টার দিকে চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড লম্বাথলি এলাকার বনবিভাগের জঙ্গলে ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়।

চকরিয়া থানার পরিদর্শক (তদন্ত) রাজিব সরকার বৃদ্ধের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, উপজেলার লম্বাথলি এলাকার বনবিভাগের জঙ্গলে পড়ে থাকা এক বৃদ্ধের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এই পোস্ট দেখে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

তিনি আরও বলেন, মরদেহের শরীরে আঘাতের কোনো আলামত সুরতহাল প্রতিবেদনে পাওয়া যায়নি। বয়স অনুমান ৬৫ হলেও পরিচয় শনাক্ত করা যায়নি। মৃত্যুর কারণ নিশ্চিত হতে মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিচয় উদঘাটনে মরদেহের ছবি আশপাশের বিভিন্ন থানা ও পুলিশ ফাঁড়িতে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments