বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীতে সিএনজি-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলের মৃত্যু

ঈশ্বরদীতে সিএনজি-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলের মৃত্যু

স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতে অটোটেম্পু (সিএনজি) ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই বাবা-ছেলের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার দাশুড়িয়া ট্রাফিক মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে দাশুড়িয়া ট্রাফিক মোড়ে সিএনজি ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে সিএনজির যাত্রী রাজশাহীর বাঘা উপজেলার চাঁদপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে মাহাবুল আলম (৩০) ও তার ১৫ মাস বয়সী ছেলে আব্দুর রহমান ঘটনাস্থলেই নিহত হয়। এসময় চালকসহ আরো দুইজন আহত হয়। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এদিকে, বাবা ও ছেলের মৃত্যুর খবর পেয়ে মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে ঘটনাস্থলে ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার সুবির কুমার দাশ ও সহকারি কমিশনার (ভূমি) টিএম রাহসিন কবির।

পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিষ কুমার সান্যাল জানান , নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments