বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeআইন-আদালতডেইলি স্টার সম্পাদকসহ ৩ জনকে লিগ্যাল নোটিশ মেয়র তাপসের

ডেইলি স্টার সম্পাদকসহ ৩ জনকে লিগ্যাল নোটিশ মেয়র তাপসের

বাংলাদেশ প্রতিবেদক: মানহানিকর সংবাদ প্রকাশের অভিযোগে ১০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনামসহ তিনজনকে আইনি নোটিশ পাঠিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।
সোমবার মেয়র তাপসের আইনজীবী ব্যারিস্টার মেজবাহুর রহমান ডাকযোগে তাদের কাছে এ নোটিশ পাঠান। বুধবার তিনি বিষয়টি নিশ্চিত করেন।

নোটিশে চিটি পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে অনলাইনে থাকা প্রতিবেদন অপসারণ করে দুঃখপ্রকাশ এবং ৭ দিনের মধ্যে ক্ষতিপূরণ দিতে বলা হয়েছে।

মাহফুজ আনাম ছাড়া ডেইলি স্টারের নির্বাহী সম্পাদক সৈয়দ আশফাকুল হক ও লেখক নাজিবা বাশারকে এ নোটিশ পাঠানো হয়েছে।

মেসবাহুর রহমান জানান, গত ১৩ মে ডেইলি স্টার পত্রিকা এবং অনলাইন ভার্সনে ‘বাতাস প্রবাহের জন্য গাছ কর্তন’ শিরোনামে একটি কলাম প্রকাশিত হয়। আরেকটি কলামে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নাম বিকৃত করে ‘ধোঁকা সাউথ টাউন করপোরেশন পরিবেশবাদীর চেয়ে একধাপ এগিয়ে আছে’ বলা হয়। এ ছাড়া মেয়র ফজলে নূর তাপসের নামও বিকৃতি করে লেখা হয়।

তিনি বলেন, এ ধরনের বক্তব্য প্রচলিত ফৌজদারি আইন অনুযায়ী মানহানির পর্যায়ে পড়ে। এই রিপোর্ট দেখে মেয়র আইনি ব্যবস্থা নেওয়ার নির্দেশনা দিয়েছেন। তার নির্দেশনা অনুযায়ী আমরা নোটিশ পাঠিয়েছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments