বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে বাসর রাতে ফাঁস নিয়ে স্বামীর আত্মহত্যা !

শাহজাদপুরে বাসর রাতে ফাঁস নিয়ে স্বামীর আত্মহত্যা !

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার খুকনী ইউনিয়নের ঝাউপাড়া গ্রামে বাসর রাতে গলায় ফাঁস নিয়ে স্বামী লক্ষন বিশ্বাস (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ ৭ জুন বুধবার ভোরে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে এনায়েতপুর থানা পুলিশ ঝাউপাড়া গ্রামের নিজ বাড়ির শোবার ঘর থেকে লক্ষনের মরদেহ উদ্ধার করেছে। নিহত লক্ষণ বিশ্বাস ঝাউপাড়া গ্রামের হারাণ বিশ্বাস এর ছেলে।

এদিকে বাসর রাত না পেরোতেই লক্ষন কেন আত্মহত্যা করেছে সে বিষয়ে পরস্পর বিরোধী খবর পাওয়া গেছে। কারো কারো মতে, বউ পছন্দ না হওয়ায় সে আত্মহত্যা করেছে। অন্যদিকে, কেউ কেউ বলছেন লক্ষণের মতামত না নিয়ে বিয়ে দেয়ার কারনে সে আত্মহত্যা করেছে। এ ব্যাপারে নিহত লক্ষণের বড় ভাই শরৎ বিশ্বাস জানান, গতকাল মঙ্গলবার সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার গণেশ চন্দ্রের মেয়ে চৈতী রানীর(২০) সাথে পারিবারিকভাবে লক্ষনের বিয়ে হয় । বিয়ের পর ওই দিন রাতেই নতুন বউকে বাড়িতে আনা হয়। বুধবার ভোরে নতুন বউ ঘরের বাইরে গেলে লক্ষন গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে বলে তিনি দাবি করেন। তবে কি কারনে লক্ষন আত্মহত্যা করেছে সে বিষয়ে তিনি কিছুই জানেন না বলে জানান ।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে এনায়েতপুর থানার অফিসার ইনচার্জ আনিছুর রহমান জানান, ঝাউপাড়া থেকে লক্ষন বিশ্বাস নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা রুজু করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments