মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে রড প্রস্তুতকারী প্রতিষ্ঠানে হামলা ও চাঁদাদাবী, গ্রেফতার ৪

সোনারগাঁওয়ে রড প্রস্তুতকারী প্রতিষ্ঠানে হামলা ও চাঁদাদাবী, গ্রেফতার ৪

গিয়াস কামাল: নারায়নগঞ্জের সোনারগাঁও উপজেলার বরিবাড়ী এলাকায় এক শিল্পপ্রতিষ্ঠানে ভাংচুর চালিয়ে চাদা দাবি করার অভিযোগে ৪ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের সোনারগাঁও থানায় নেয়া হয়েছে।

পুলিশ জানায়, উপজেলার সাদীপুর ইউনিয়ন বরিবাড়ী এলাকায় মুনতাহা নামের একটি স্টীল লিঃ নামের একটি শিল্প প্রতিষ্ঠানে আজ দুপুরে ১০/১৫ জনের একদল সন্ত্রাসী মেইন গেট ভাংচুর চালিয়ে মোটা অংকের টাকা চাদা দাবি করে। এসময় তারা কোম্পানির মালামাল নেয়ার কয়েকটি ট্রাক ভাংচুর চালিয়ে ব্যাপক ক্ষতি করে।

এসময় দায়িত্বে থাকা কোম্পানির লোকজন পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে অন্যান্য চাদাবাজ পালিয়ে গেলেও নাজমুল মিয়া, আল-আমীন মিয়া, মোস্তাকিন মিয়া ও জোনায়েদ মিয়া নামের ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে নাজমুল মিয়া সনমান্দী ইউনিয়ন দৌলরদী গ্রামের মৃত জিয়াউল হক সবুজের পুত্র, আল-আমীন মিয়া চেঙ্গাইন এলাকার মুসা মিয়ার পুত্র, মোস্তাকিম মিয়া একই এলাকার রোমান মিয়ার পুত্র ও জোনায়েদ মিয়া বাতেন মিয়ার ছেলে।

তাদেরকে সোনারগাঁও থানা হাজতে রাখা হয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার, খ-সাকেল শেখ বিল্লাল হোসেন জানান, মুনতাহা স্টীল নামের এক প্রতিষ্ঠানে ভাংচুর চালানোর ঘঠনায় ৪ জনকে আটক করা হয়েছে। বাকী জড়িতদের গ্রেফতার করার জন্য কাজ করছে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments