শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাসাতক্ষীরা সীমান্তে স্বর্ণের বারসহ চোরাকারবারী আটক

সাতক্ষীরা সীমান্তে স্বর্ণের বারসহ চোরাকারবারী আটক

মাহমুদুল হাসান: সাতক্ষীরা সীমান্ত দিয়ে ভারতে পাচারকালে দুইটি স্বর্ণের বারসহ মোঃ সাগর (২৫) নামে এক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি। বুধবার (৭ জুন) রাতে সাতক্ষীরা সদর উপজেলার বৈকারী সীমান্ত (বলদঘাটা) এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক মোঃ সাগর বৈকারী মাঝের পাড়ার মোঃ সিরাজুল ইসলামের ছেলে। বিজিবি’র সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোঃ আশরাফুল হক জানান, স্বর্ণ চোরাচালানের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৈকারী সীমান্তের বলদঘাটা এলাকায় গোপনে অবস্থান নেয় বিজিবির একটি টিম। এসময় সেখান থেকে মোঃ সাগর নামে একজনকে আটক করে তার শরীর তল্লাশী করে কোমর থেকে কালো কস্টেপ দিয়ে মোড়ানো ০২টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের ওজন ২৩৩ গ্রাম ২৮০ মিলি গ্রাম। যার মূল্য ১৯ লাখ ৬৮ হাজার ৮৮৩ টাকা। এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় মামলা দায়ের ও স্বর্ণের বারগুলো সাতক্ষীরা ট্রেজারি অফিসে জমা দেওয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments