শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাহিলি ইমিগ্রেশন দিয়ে ৬ সদস্যের প্রতিনিধি দল ভারতে গমন

হিলি ইমিগ্রেশন দিয়ে ৬ সদস্যের প্রতিনিধি দল ভারতে গমন

তাছির উদ্দিন বাপ্পি: বাংলাদেশ ও ভারত আন্তর্জাতিক সীমান্ত সীমানা পিলার পুণনির্মাণ ও মেরামত কাজ যৌথ পরিদর্শণের উদ্দেশ্যে দিনাজপুরের হিলি ইমিগ্রেশন দিয়ে বাংলাদেশের ৬ সদস্যের প্রতিনিধি দল ভারতে গেলেন।

বৃহস্পতিবার (৮জুন) সকাল সাড়ে ১১ টায় হিলি চেকপোস্ট দিয়ে ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের মহাপরিচালক মো: আব্দুল বারিক এর নেতৃত্বে প্রতিনিধি দলটি ৩ দিনের সরকারী সফরে ভারতে যান। এসময় হিলি চেকপোস্টে ভারতের ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর এবং উপজেলা প্রশাসনের কর্মকর্তারা তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এর পরে প্রতিনিধি দলটি ভারতে প্রবেশ করেন। ভারত গমন প্রতিনিধি দলের মধ্য ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের যুগ্মসচিব এম এম আরিফ পাশা,উপ-পরিদর্শক (জরিপ) মো: মনিরুজ্জামান, জোনাল সেটেলমেন্ট অফিসার মো: শামসুল আজম, সহকারী জরিপ কর্মকর্তা মো: পারভেজ মিয়া ও মো: আশরাফুল হোসেন।

এসময় সেখানে হাকিমপুর উপজেলার নবাগত ইউএনও অমিত রায়,বিদায়ী ইউএনও মোহাম্মদ নূর-এ আলম, সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ মোকলেদা খাতুন মীম, হাকিমপুর ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এএসপি শরিফুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু সায়েম মিয়া, ইমিগ্রেশন অফিসার ইনচার্জ ওসি আশরাফুল ইসলামসহ অনেকে উপস্থিত ছিলেন।

জোনাল সেটেলমেন্ট অফিসার জানান, বাংলাদেশের দিনাজপুর ও জয়পুরহাট এবং ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ দিনাজপুর জেলার সীমান্ত আন্তর্জাতিক সীমানা পিলার যৌথ ভাবে পরিদর্শন করা হবে।এ জন্য ৬ সদস্যের প্রতিনিধি দল ভারতে গেছেন। আগামী ১০ তারিখ পরিদর্শন কাজ শেষে পুনরায় দেশে ফিরবেন।
তাছির উদ্দিন বাপ্পি

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments