বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাকোটালীপাড়ায় পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ৪ মাসের অন্তঃসত্ত্বা

কোটালীপাড়ায় পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ৪ মাসের অন্তঃসত্ত্বা

বাংলাদেশ প্রতিবেদক: গোপালগঞ্জের কোটালীপাড়ায় পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থী চার মাসের অন্তঃসত্ত্বা বলে জানা গেছে। উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের হাজরাবাড়ী গ্রামে গতকাল সোমবার এ ঘটনা জানাজানি হয়।

এলাকার একটি প্রভাবশালী মহল ওই শিক্ষার্থীর গর্ভপাত ঘটানোর চেষ্টা চালাচ্ছে বলেও অভিযোগ উঠেছে।

সরেজমিনে জানা যায়, গত ফেব্রুয়ারির শেষের দিকে এই ঘটনার শিকার হন ওই শিক্ষার্থী। ঘটনার দিন বাড়ি ফেরার সময় প্রতিবেশী নীল রতন বালার ছেলে চাচা অভিজিৎ বালা (১৮) এবং কিরন বাইনের ছেলে রাজু বাইন (২০) জোরপূর্বক মেছতা ক্ষেতে নিয়ে মুখ চেপে পালাক্রমে তাকে ধর্ষণ করে। এতে ওই শিক্ষার্থী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। ভয়ে এ ঘটনা কাউকে না জানালেও তার শারিরীক অবস্থার পরিবর্তন দেখে মা-বাবা ও স্বজনেরা বিষয়টি বুঝতে পেরে জিজ্ঞেস করলে ওই শিক্ষার্থী ঘটনা সকলকে জানায়।

ভুক্তভোগী শিক্ষার্থী বলেন, আমি নতুন বাড়ি থেকে ফেরার পথে অভিজিৎ বালা ও রাজু বাইন মুখ চেপে ধরে মেছতা ক্ষেতে নিয়ে আমাকে জোরপূর্বক ধর্ষণ করেছে।

ভুক্তভোগীর মা ও বাবা বলেন, আমরা গরিব অসহায়, প্রতিপক্ষ প্রভাবশালী। আমার মেয়েটার এমন সর্বনাশ করার পরেও আমাদের বিভিন্নভাবে হুমকি ধামকি দিয়ে আসছে। আমরা এ ঘটনার বিচার চাই।

তারা আরো বলেন, আমার মেয়ের গর্ভপাত করানোর জন্য নীল রতন বালা ও কিরন বাইনসহ একটি মহল বারবার তাগিদ দিয়ে আসছে।

এ বিষয়ে কথা বলার জন্য অভিযুক্তদের বাড়িতে গিয়ে কাউকে না পেলেও, সাবেক ইউপি সদস্য প্রকাশ বাইন, কপিল বাইন, নিখিল বাইনসহ অনেকেই ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments