রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলাশ্রীপুরে কবর খুঁড়ে কঙ্কাল চুরি, জনমনে আতঙ্ক

শ্রীপুরে কবর খুঁড়ে কঙ্কাল চুরি, জনমনে আতঙ্ক

সুমন গাজী: গাজীপুরের শ্রীপুরে কবরস্থানের ১১টি কবর খুঁড়ে চারটি কঙ্কাল চুরি করে নিয়েছে চোরেরা। গতকাল সকালে এলাকাবাসী কবরগুলো খোঁড়া দেখতে পায়। এদিকে এভাবে কবর খুঁড়ে কঙ্কাল চুরির ঘটনায় জনমনে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে উপজেলার কাওরাইদ ইউনিয়নের যোগীরসিট গ্রামের পশ্চিমপাড়া জামে মসজিদের পাশে পারিবারিক কবরস্থান থেকে কঙ্কালগুলো চুরি হয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানান, ‘আব্দুল খালেক, আফাজ উদ্দিন, লিটন মিয়ার স্ত্রী বেবী আক্তার ও আব্দুল করিম কয়েক বছর আগে মারা যান। তাঁদের পারিবারিক এই কবরস্থানে দাফন করা হয়। আজ সকালে কবরস্থানে পাশের বাড়ির এক নারী মাঠে ছাগল চড়াতে গেলে কবরগুলো খোঁড়া দেখতে পান। এরপর আশপাশের লোকজন বিষয়টি জানতে পারে।’

স্থানীয় বাসিন্দা জালাল উদ্দিন বলেন, ‘এভাবে কবরস্থান থেকে কঙ্কাল চুরির কারণে আমাদের এলাকার মানুষ আতঙ্কিত। প্রশাসনের উচিত দ্রুত কঙ্কাল চুরি বন্ধ করা। গত এক মাসে উপজেলার বিভিন্ন কবরস্থান থেকে ধারাবাহিকভাবে কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে।’

কাওরাইদ ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ড সদস্য মমিনুল কাদের বলেন, মৃত আব্দুল খালেকদের পারিবারিক কবরস্থান থেকে ১১টি কবর খুঁড়ে চারটি কঙ্কাল চুরি করে নিয়েছে। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম জানান, কঙ্কাল চুরির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কঙ্কাল চুরি বন্ধ করার জন্য পুলিশের পক্ষে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments