সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
Homeসারাবাংলাকুয়াকাটা পৌরসভা ইনজুরি প্রিভেনশন কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

কুয়াকাটা পৌরসভা ইনজুরি প্রিভেনশন কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কুয়াকাটা পৌরসভা ইনজুরি প্রিভেনশন কমিটির আয়োজনে বুধবার ১৪ জুন কুয়াকাটা পৌরসভার সম্মেলন কক্ষে পৌর মেয়র মোঃ আনোয়ার হাওলাদার এর সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

পানিতে ডুবে শিশু মৃত্যু প্রতিরোধে সচেতনতামূলক আলোচনা সভা শুরু হয়।এসময় উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র মনির শরীফ, কাউন্সিলর শহিদুল ইসলাম দেওয়ান, কাউন্সিলর আলহাজ্ব ফজলুল হক খান, কাউন্সিলর আবুল ফরাজী, কাউন্সিলর ডাক্তার তৈবুর রহমান, কাউন্সিলর মুজিবুর রহমান, এবং আরো উপস্থিত ছিলেন সিআইপিআরবি এর এরিয়া কো-অর্ডিনেটর সহ সংশ্লিষ্ঠ কর্মী।

কাউন্সিলরদের বক্তব্যে বলেন, আমরা সিআইপিআরবি এর কার্যক্রমে খুবই খুশি এবং আগামীতে সকল ধরনের সহযোগীতার করব। কুয়াকাটা পৌর মেয়র মোঃ আনোয়ার হাওলাদার বলেন, সিআইপিআরবি এর সকল কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, বিশেষ করে যে সকল ছোট ছোট শিশুরা আঁচল কেন্দ্রে যায় তাদের প্রাথমিক অক্ষর জ্ঞান সম্পর্কে ধরণা হয় এবং পাশাপাশি পানিতে ডুবে মৃত্যুর ঝুঁকি কমায়। ভবিষ্যতে এর ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য আহবান জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments