মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeসারাবাংলাভৈরবে শ্বাসরোধে নারীকে হত্যার অভিযোগ, কথিত স্বামী আটক

ভৈরবে শ্বাসরোধে নারীকে হত্যার অভিযোগ, কথিত স্বামী আটক

বাংলাদেশ প্রতিবেদক: কিশোরগঞ্জের ভৈরবে শ্বাসরোধে রিনা বেগম নামে তিন সন্তানের জননীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। হত্যার সাথে জড়িত সন্দেহে কথিত স্বামী দুলাল মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে থানা পুলিশ।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, নিহত রিনা দুই সন্তান ও কথিত স্বামী দুলাল মিয়াকে নিয়ে ভৈরব বাজার টিনপট্রিতে একটি ভবনের তিন তলায় ভাড়া থাকতেন এবং তিনি স্থানীয় একটি হোটেলে কাজ করতেন। প্রতিদিনের মতো শনিবার ভোরে ঘুম থেকে উঠে হোটেলে কাজে চলে যান। কাজ থেকে সকাল ১০টার দিকে বাসায় ফেরেন।

এছাড়া তার কথিত স্বামীও অন্য একটি হোটেলে ম্যানেজার হিসেবে কাজ করেন। একইসাথে নিহতের ২ সন্তান মোজাম্মেল ও রিয়াজ ও প্রতিদিনের মতো কাজে চলে যায়। কাজ থেকে ওই নারী বাসায় ফেরেন সকাল ১০টার দিকে। ১২টার দিকে নিহতের ২ সন্তান খবর পেয়ে বাসায় ফিরে মায়ের লাশ দেখতে পান।

কিন্ত এর আগে কথিত স্বামী বাসায় ফিরে তার স্ত্রীর লাশ বিছানার ওপড় পড়ে থাকতে এবং ঘরের দরজা ও গেট খোলা ছিল বলে জানান। কথিত স্বামীর অভিযোগ- খালি বাসায় ওই নারীকে কে বা কারা গলায় কাপড় পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে বাসার টিভি, নগদ টাকা ও নিহতের ব্যবহৃত মোবাইল ফোনটি নিয়ে যায়- তা জানি না।

এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাকছুদুল আলম জানান, ধারণা করা হচ্ছে- শ্বাসরোধে তাকে হত্যা করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য কথিত স্বামী দুলাল মিয়াকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments