মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুরে পরীক্ষা চলাকালীন বিদ্যালয়ের ছাদের প্লাস্টার ধসে ৬ শিক্ষার্থী আহত

তাহিরপুরে পরীক্ষা চলাকালীন বিদ্যালয়ের ছাদের প্লাস্টার ধসে ৬ শিক্ষার্থী আহত

আহম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সদর বালিকা উচ্চ মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজের বিল্ডিং এর ছাদের প্লাস্টার ধসে একাধিক শিক্ষার্থী আহত হয়েছে।

আজ (১৮জুন) রবিবার দুপুরে বিদ্যালয়ের নবম- দশম শ্রেণির,শ্রেনীকক্ষের ছাঁদের প্লাস্টার ধসে পরীক্ষা চলাকালীন সময়ে ছাত্রীদের মাথায় উপর পড়ে আহত হয় তারা। এসময় আহত ছাত্রীদেরকে উদ্ধার করে তাহিরপুর সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

আহত ছাত্রীরা হলো নবম শ্রেণির সুমিত্রা রায়, সাকি রায়, দশম শ্রেণির ছাত্রী আহম্মদ মোয়াল্লেমা, অষ্টম শ্রেণির ছাত্রী পর্না মৈত্র,জেবিন রাহাত ও অনন্যা দে।

শ্রেণি শিক্ষক সৌরভ আহমেদ বলেন, পরীক্ষা চলাকালীন সময়ে হঠাৎ ছাদের প্লাস্টার ধসে পড়ে। তবে ফ্যানের উপর কিছুটা না আটকালে বড় ধরনের দুর্ঘটনা ঘটতো।

তাহিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রধান শিক্ষক ইয়াহিয়া তালুকদার বলেন, অনেক পুরনো ভবন হওয়ায় এ দুর্ঘটনা ঘটেছে। নতুন ভবন নির্মাণের জন্য কর্তৃপক্ষের কাছে বারবার জানানো হলেও কোনো উদ্যোগ নেওয়া হয় নি।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাক্তার মির্জা রিয়াদ হাসান জানান, আহতরা গুরুতর আঘাত হয়নি, চিকিৎসা সেবা দিয়ে বাড়িতে পাঠানো হয়েছে।

তাহিরপুর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান এর সততা নিশ্চিত করে বলেন,উর্ধতন কতৃপক্ষকে অবহিত করে, পুরাতন বিল্ডিং এর ছাঁদের প্লাস্টার গুলো মেরামত করা হবে।

এ ব্যাপারে তাহিরপুর উপজেলা প্রকৌশলী আরিফ উল্লা খান এর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, বিল্ডিং মেরামত করার দায়িত্ব আমার নয়, এটি শিক্ষা প্রকৌশলীর,তবে শিক্ষার্থী আহত হওয়ার ঘটনা সত্য।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments