সোমবার, মার্চ ৪, ২০২৪
Homeসারাবাংলাঅটোরিকশা নিয়ে পদ্মা সেতুতে, নিরাপত্তাকর্মী দেখে চালকের নদীতে ঝাঁপ

অটোরিকশা নিয়ে পদ্মা সেতুতে, নিরাপত্তাকর্মী দেখে চালকের নদীতে ঝাঁপ

বাংলাদেশ প্রতিবেদক: পদ্মা সেতু থেকে নদীতে ঝাঁপ দিয়ে অজ্ঞাত এক অটোরিকশা চালক নিখোঁজ হয়েছেন। রোববার রাত ২টা ৪৫ মিনিটের দিকে সেতুর ২১ নম্বর পিলার সংলগ্ন এলাকায় ওই ঘটনা ঘটে। সকাল থেকে তাকে উদ্ধার অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পদ্মা সেতু দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমারত হোসেন। তিনি সমকালকে বলেন, ঘটনাটি আকস্মিক। রাতে সোহেল নামে এক নিরাপত্তাকর্মী আমাদের কল করে সেতুতে অটোরিকশা ওঠার তথ্য দেন। পরে আমরা ঘটনাস্থলে যাই।

পুলিশ জানায়, পদ্মা সেতু দিয়ে অটোরিকশা পার হওয়ার নিয়ম নেই। রোবরার রাত পৌনে তিনটার দিকে মাওয়া প্রান্তের এক্সিট লেন দিয়ে এক চালক তার অটোরিকশা নিয়ে রওনা হন। বিষয়টি সেতুর নিরাপত্তাকর্মীদের নজরে এলে ওই অটো-চালকের দিকে এগিয়ে যান তারা। তাদের দেখে চালক দ্রুত অটোরিকশাটি চালাতে শুরু করেন। নিরাপত্তাকর্মীরা কাছাকাছি চলে এলে তিনি পদ্মা সেতুর ২১ নম্বর পিলার বরাবর নদীতে ঝাঁপ দেন।

এ ঘটনার পর থেকে অটো-চালক নিখোঁজ। ঢাকা থেকে সকালে ডুবুরি দল উদ্ধার অভিযান যুক্ত হয়। পদ্মা সেতু দক্ষিণ থানা, ফায়ার সার্ভিস, নৌপুলিশ ও ডুবুরি টিম যৌথভাবে উদ্ধার অভিযান চালাচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments