মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeসারাবাংলাঝিকরগাছায় পাওনা টাকা নিয়ে দ্বন্দ্ব, বন্ধুকে হত্যা

ঝিকরগাছায় পাওনা টাকা নিয়ে দ্বন্দ্ব, বন্ধুকে হত্যা

জহিরুল ইসলাম: যশোর জেলার ঝিকরগাছা উপজেলায় পাওনা টাকাকে কেন্দ্র করে আল আমিন (২৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তারই বন্ধু ইমরান সরদারের বিরুদ্ধে। ঝিকরগাছা উপজেলার নির্বাসখোলা ইউনিয়নের শিওরদাহ গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ অভিযুক্ত ইমরান সরদারকে গ্রেফতার করেছে।

রবিবার (১৮ জুন) ঝিকরগাছা থানায় এক প্রেস ব্রিফিংয়ে সহকারী পুলিশ সুপার নিশাত আল নাহিয়ান বলেন, আল আমিন ও ইমরান সরদার একই সাথে চলাচল করতো, তারা ঘনিষ্ঠ বন্ধু ছিলো। আড়াই মাস আগে আল আমিন ইমরানের কাছ থেকে দুই হাজার চারশো(২৪০০) টাকা ধার নেন। শনিবার রাতে তারা শিওরদাহ গ্রামের একটি সরদারের নির্মাণাধীন বাড়ি ছাদে নেশা করছিলো। সেখানে ইমরান আল আমিনের কাছে পাওনা টাকা চাইলে দুই জনের মধ্যে কথা-কাটাকাটির এক পর্যায়ে ইমরান ওই ছাদে আল আমিনকে লোহার রড় দিয়ে পিটিয়ে ফেলে রেখে যায়। রবিবার সকালে ওই ভবনের পশ্চিম পাশে আল আমিনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। অভিযোগ পেয়ে পুলিশ ইমরানকে তার বাড়ি থেকে গ্রেফতার করে।

যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক আহমেদ তারেক শামস জানান, সকাল পৌনে আটটার দিকে আল আমিনকে হাসপাতালে ভর্তি করা হয়। সকাল ৯টা ২০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহত আল আমিন শিওরদাহ গ্রামে মৃত মোসলেম সরদারের ঘর জামাই। তিনি ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার আজাদ হোসেনের ছেলে। এবং অভিযুক্ত ইমরান সরদার শিওরদাহ গ্রামের আজিজুর রহমানের ছেলে।
ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ জানান, আল আমিন ও ইমরান মাদকাসক্ত।

এদিকে খবর পেয়ে রবিবার সহকারী পুলিশ সুপার নিশাত আল নাহিয়ান, ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমনভক্ত ঘটনাস্থল পরিদর্শন করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments