মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪
Homeসারাবাংলাসাপাহারে রোগীকে ধর্ষণচেষ্টা মামলায় হোমিও চিকিৎসক জেলহাজতে

সাপাহারে রোগীকে ধর্ষণচেষ্টা মামলায় হোমিও চিকিৎসক জেলহাজতে

বাবুল আকতার: সাপাহারে চিকিৎসার নামে চেম্বারে রোগীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে স্থানীয় থানায় মামলা দয়েরের পর পুলিশ ধর্ষনের চেষ্টাকারী হোমীও চিকিৎসককে আটক করে জেলহাজতে পাঠিয়েছে।

ধর্রষণের স্বিকার নাবালিকা মেয়ের মা মোসা: শাহনা বেগমের থানায় দায়ের করা এজহার সূ্েরত্র জানা গেছে গত ১৬জুন শাহনা বেগম হাফেজিয়া মাদ্রাসায় ৬ষ্ঠ শ্রেণীতে পড়–য়া তার ১১বছরের নাবালিকা মেয়েকে চিকিৎসরা জন্য সাপাহার উপজেলার কল্যাণপুর গ্রামের আলাউদ্দীন (বিশুর) ছেলে মো: দেলোয়ার হোসেন এর আশড়ন্দ বাজারে অবস্থিত হোমিও চিকিৎসালেেয় নিয়ে যায়। এর পর হোমিও চিকিৎসক দেলোয়ার রোগীকে দেখোর পর চিকিৎসার জন্য তার মেয়েকে চেম্বারে রেখে রোগীর মা’কে বাজারে শরিসার তেল আনতে পাঠিয়ে দেন। এর পর চিকিৎসক দেলোয়ার চেম্বারের মধ্যে পর্দার আড়ালে রোগী মেয়েটির ইচ্ছার বিরুদ্ধে সোফায় বসিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এমন সময় মেয়েটি মা’ বাজার থেকে তেল নিয়ে এসে মেয়ে এবং চিকিৎসকে দেখতে না পেয়ে পর্দা তুলে তার মেয়েকে ক্রন্ধন অবস্থায় ও চিকিৎসককে উলঙ্গ অবস্থায় দেখতে পায়।

এর পর ধর্ষণের শিকার মেয়েটির মা’ গত রবিবার বিকেলে বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে ওই দিন সন্ধ্যার দিকে পুলিশ তাকে গ্রেফতার করে থানা হাজতে নেন এবং পরদিন সোমবার সকালে ধর্ষন চেষ্টার মামলার দায়ে তাকে নওগাঁ কোটে চালান করেন।

এবিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির এর সাথে কথা হলে তিনি ধর্ষন চেষ্টার মামলার সত্যতা স্বিকার করেন এবং যার মামলা নং৩৪৫ তারিখ ১৮/৬/২৩বলে জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments