শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
Homeসারাবাংলাসাংবাদিক হত্যা ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না: পুলিশ সুপার নাসির

সাংবাদিক হত্যা ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না: পুলিশ সুপার নাসির

মাসুদুর রহমান: শান্তিপূর্ণ জেলা জামালপুরে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার ঘটনায় অপরাধী যেই হোক আর যত বড়ই হোক কাউকে ছাড় দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন জামালপুর পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ ।

সোমবার( ১৯ জুন) বিকেলে পুলিশ সুপার এক স্বাক্ষাৎকারে বলেন, পুলিশ ও সাংবাদিক একে অপরের পরিপূরক। কাজেই সাংবাদিকদের কাছে তথ্য এড়িয়ে যাওয়া বা সাংবাদিকদের তথ্য প্রদানে অসহযোগিতা করার কোনো অবকাশ নেই। তিনি আরো বলেন, দেশ ও সমাজ থেকে সব ধরনের অপকর্ম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও সন্ত্রাস দমনে পুলিশের ন্যায় সাংবাদিকদের ভূমিকাও অতুলনীয়।

সাংবাদিকরা ঐক্যবদ্ধ থাকলে সমাজ ও রাষ্ট্রের উপকার হয়। এ সময় তিনি সবাইকে সত্য ও বস্তুনিষ্ট সাংবাদিকতা করার আহবান জানান । তিনি আরো বলেন, সাধারণ জনগণ যাতে কোনো পুলিশ সদস্য দ্বারা হয়রানির শিকার না হয়, সেদিকে লক্ষ্য রেখে জামালপুর জেলা পুলিশ কাজ করে যাচ্ছে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments