সোমবার, মার্চ ৪, ২০২৪
Homeসারাবাংলাকোম্পানীগঞ্জে হামলার শিকার বিএনপি নেতাদের শয্যা পাশে হাসনা মওদুদ

কোম্পানীগঞ্জে হামলার শিকার বিএনপি নেতাদের শয্যা পাশে হাসনা মওদুদ

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর কোম্পানীগঞ্জে ক্ষমতাসীন দলের নেতাকর্মিদের হামলায় আহত উপজেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুর রহামন রিপন ও বসুরহাট পৌরসভা যুবদলের আহ্বায়ক ওয়াদুল হক রাফেলের শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য প্রয়াত ব্যারিস্টার মওদুদ আহমদের স্ত্রী সাবেক সংসদ সদস্য হাসনা জসিম উদদীন মওদুদ।

সোমবার (১৯ জুন) বিকেল ৫টার দিকে তিনি রাজধানীর কাকরাইলে ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন দুই নেতাকে দেখতে যান। সেখানে কিছুক্ষণ অবস্থান করে তাদের স্বাস্থ্যের সবশেষ পরিস্থিতি এবং চিকিৎসার অগ্রগতি সম্পর্কে খোঁজখবর নেন এবং আশু রোগমুক্তি কামনা করেন। তিনি আহত নেতাদের চিকিৎসা ও মামলার ব্যাপারে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দেন।

ওই সময় হাসপাতালে উপস্থিত নেতাকর্মিদের হাসনা মওদুদ বলেন, নোয়াখালী ৫ আসনে কোনো দলের হামলা-সংঘাত চলবেনা। এখানে লেভেল ফ্লেয়িং ফ্লিড করতে হবে। এই দায়িত্ব সরকারের। এখানে অনেক বিদেশী পর্যবেক্ষকের নজর রয়েছে। আমাদের নেতাদের ওপর হামলা করে উল্টো কোন তদন্ত না করে তাদের নামে মামলা দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা বিএনপির সদস্য মোহাম্মদ গোলাম মোমিত ফয়সাল, কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক ফজলুল কবির ফয়সাল, সদস্য সচিব জাহেদুর রহমান রাজন,কবিরহাট উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কামাল উদ্দিন রুবেল প্রমূল।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ১৫ জুন বিকেল ৫টার দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জে বিএনপির নেতাকর্মিদের ওপর ক্ষমতাসীন দলের নেতাকর্মিরা হামলা চালায়। এতে উপজেলা বিএনপির সদস্য সচিবসহ চারজন আহত হয়েছেন। এ ঘটনায় কোম্পানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহ্বায়ক মো.আলমগীর হোসেন পাল্টা হামলার শিকার হওয়ার অভিযোগ উঠে বিএনপির নেতাকর্মিদের বিরুদ্ধে। পরে স্বেচ্ছাসেবকলীগ নেতা আলমগীর বাদী হয়ে বিএনপির ২৪৩জন নেতাকর্মির নামে মামলা দায়ের করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments