রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটের আক্কেলপুরে প্রানিসম্পদ পণ্যের শোকেচিং কার্যক্রমের উদ্বোধন

জয়পুরহাটের আক্কেলপুরে প্রানিসম্পদ পণ্যের শোকেচিং কার্যক্রমের উদ্বোধন

শফিকুল ইসলাম: প্রাণিসম্পদের উৎপাদিত পণ্যের শোকেজিং কার্যক্রমের আওতায় জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুর পূর্ব বাজারে একটি দধি ও মিষ্টান্নের দোকানের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৫ জুলাই) দুপুরে এই প্রতিস্ঠানের ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার।

এসময় উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ রাশেদুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা ইমরান হোসেন, হিসাব-রক্ষণ কর্মকর্তা রিপন আহাম্মেদ, তিলকপুর ইউপি চেয়ারম্যান সেলিম মাহবুব সজল, ব্যবসায়ী মেহেদী হাসান দিপু ও উদ্যোক্তা আব্দুর রাজ্জাক উপস্থিত ছিলেন ।

প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ রাশেদুল ইসলাম জানান, ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগাম ( ফেজ) আওতায় উদ্যোক্তা আব্দুর রাজ্জাকে তাঁর দোকানে মিষ্টি রাখার জন্য নিরাপদ শোকেজ, ফ্রিজ, দেওয়াল শোকেজসহ অনুসাঙ্গিক জিনিসপত্র দেওয়া হয়েছে। এতে মিষ্টিতে মশা-মাছি বসতে পারবে না। এটি উপজেলার মধ্যে প্রথম নিরাপদ দধি ও মিষ্টির দোকান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments