বুধবার, সেপ্টেম্বর ২৭, ২০২৩
Homeসারাবাংলাঈশ্বরদীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে সুপারভাইজার নিহত, চালকসহ আহত ১৫

ঈশ্বরদীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে সুপারভাইজার নিহত, চালকসহ আহত ১৫

স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমখি সংঘর্ষে একজন নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। শনিবার (১৫ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে দাশুড়িয়া-বনপাড়া মহাসড়কের মুলাডুলি কৃষি ফার্ম নামক স্থানে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, রাজশাহী থেকে ছেড়ে আসা রাব্বি পরিবহনের একটি বাস ও বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মধ্যে সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এসময় বাসের দরজায় দাঁড়িয়ে থাকা সুপারভাইজার ট্রাকের চাপায় ঘটনাস্থলেই নিহত হয়। নিহত সুপারভাইজারের নাম পরিচয় পাওয়া যায় নাই।

পাকশী হাইওয়ে পুলিশের উপ-পুলিশ পরিদর্শক রাজ্জাক জানান, খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ১৫ জনকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ, পাবনা জেনারেল হাসপাতাল ও ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। তিনি আরো বলেন, বাস ও ট্রাক জব্দ করা হয়েছে। এদের মধ্যে বাসের চালকের অবস্থা আশংকাজনক বলে জানা যায়।

ঈশ্বরদী ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইন্সপেক্টর অপু মন্ডল জানান, বাসের দরজার মধ্যে চাপা পড়ে দাঁড়ানো অবস্থায় এক ব্যক্তি মারা যায়। ফায়ার সার্ভিস কর্মীরা দরজা খুলে তার মরদেহ উদ্ধার করে। তার পরিচয় এখনো পর্যন্ত জানা যায়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments