বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুর

ঈশ্বরদীতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুর

বাংলাদেশ প্রতিবেদক: ঈশ্বরদীতে চাঁদার দাবিতে সন্ত্রাসী হামলা ও অফিস ভাংচুরের ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার সলিমপুর ইউনিয়নের চর-মিরকামারী প্রাণ কোম্পানি গেটের সামনে মেসার্স মডার্ণ ট্রেডার্স নামে ব্যবসায়ী প্রতিষ্ঠানে এ মামলার ঘটনা ঘটে। মডার্ণ ট্রেডার্সের স্বত্বাধিকারী জাতীয় সাংবাদিক কল্যান ফাউন্ডেশন পাবনা জেলা শাখার সভাপতি ও ঈশ্বরদী সাংবাদিক কল্যাণ সংস্থার যুগ্ম আহবায়ক ফরিদুল ইসলাম এ ঘটনায় ঈশ্বরদী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, ৪ আগস্ট দুইটি মোবাইল নম্বর থেকে ফরিদুল ইসলামকে ফোন করে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করা হয়। তিনি চাঁদা দিতে অস্বীকার করলে ৩০ মিনিট পর ঈশ্বরদী পৌর শহরের মধ্য অরণকোলা (আলহাজ্ব ক্যাম্প), ভেলুপাড়া ও ইস্তা এলাকার প্রায় ২০-২৫ সন্ত্রাসী অফিসে এসে অকথ্য ভাষায় গালিগালাজ ও ভাংচুর করে। পরে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা অস্ত্র প্রদর্শন করে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়। দায়েরকৃত অভিযোগে ৬জনকে নামীয় আসামী ও ১৫/২০জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান, লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments