মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাকিশোরীকে বিবস্ত্র করে নির্যাতন: যুব মহিলা লীগ নেত্রী মিশু ৩ দিনের রিমান্ডে

কিশোরীকে বিবস্ত্র করে নির্যাতন: যুব মহিলা লীগ নেত্রী মিশু ৩ দিনের রিমান্ডে

বাংলাদেশ প্রতিবেদক: সাভারে এক কিশোরীকে বিবস্ত্র করে নির্যাতনের অভিযোগে দায়ের মামলায় যুব মহিলা লীগ নেত্রী (সাময়িক বহিষ্কৃত) মেহনাজ তাবাসসুম মিশুকে রিমান্ডে নিয়েছে পুলিশ। বুধবার তাঁর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাবেয়া বেগম।

মামলায় অভিযোগ করা হয়, সম্প্রতি অষ্টম শ্রেণির ওই শিক্ষার্থীকে বিবস্ত্র করে ছবি তোলেন ঢাকা জেলা যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহনাজ তাবাসসুম মিশু, তাঁর স্বামী আতিকুর রহমান আতিকসহ তাদের কয়েক সহযোগী। এ সময় তাঁকে অনৈতিক কাজে বাধ্য করতে ব্যর্থ হয়ে নেশাদ্রব্য খাওয়ান তারা। এরপর তাকে পাঁচ তলা ভবনের ছাদ থেকে ফেলে দেন অভিযুক্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় শনিবার কিশোরীর মা বাদী হয়ে মেহনাজ মিশু, তাঁর স্বামী আতিক ও অজ্ঞাত পরিচয় ৬-৭ জনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন। একই দিন সাভার উপজেলা পরিষদ-সংলগ্ন নিজ বাড়ি থেকে মেহনাজ মিশুকে গ্রেপ্তার করে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments