বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
Homeসারাবাংলাসাঁথিয়ায় সাপের কামড়ে ছাত্রলীগ নেতার মৃত্যু

সাঁথিয়ায় সাপের কামড়ে ছাত্রলীগ নেতার মৃত্যু

আব্দুদ দাইন: পাবনার সাঁথিয়ায় সাপের কামড়ে প্রাণ গেল রাকিবুল ইসলাম খান ওরফে রাকিব(২২) নামের এক ছাত্রলীগ নেতার। সে উপজেলার কাশিনাথপুর শহীদ নুরুল হোসেন ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং কাশিনাথপুর ইউনিয়নের সাটিয়াকোলা গ্রামের আহেদ আলীর ছেলে।

রাকিব ওই কলেজে স্নাতক দ্বিতীয় বর্ষে পড়ালেখা করত। মঙ্গলবার(২২আগষ্ট) রাতে এ দুর্ঘটনা ঘটে। পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে,মঙ্গলবার সন্ধ্যার দিকে রাকিব তার কয়েকজন বন্ধুদের সাথে করে আম্বুগাড়া বিল শ্মশান সংলগ্ন পুকুরে মাছের খাবার দিয়ে পুকুর পাড়ে বসে ছিল। এসময় একটি বিষধর সাপ রাকিবকে দংশন করে। পরে তার ডাক চিৎকারে সাথে থাকা বন্ধুরা তাকে উদ্ধার করে স্থানীয় এক ওঝার কাছে নিয়ে যায়। ওঝাঁ বিষ নামিয়ে রোগী নিরাপদ বলে স্বজনদেরকে বাড়ি নিয়ে যেতে বলে। রাত ১০টার দিকে রাকিবের অবস্থার অবনতি হলে প্রথমে তাকে কাশিনাথপুর মা জেনারেল হাসপাতাল এবং পরবর্তীতে পাবনা সদর হাসপাতালে নেওয়া হলে রাত ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

বুধবার(২৩আগষ্ট) বাদ যোহর জানাযা নামাজ শেষে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। কাশিনাথপুর শহীদ নুরুল হোসেন ডিগ্রি কলেজের অধ্যক্ষ তড়িৎ কুমার কুন্ডু জানান, বিষধর সাপের কামড়ে রাকিবের মৃত্যু হয়েছে। রাকিব আমার কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল। কাশিনাথপুর উপস্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক ডাঃ এনামুল হক বলেন,বিষাক্ত সাপ কামড় দিলে অবশ্যই তাকে ইনজেকশন ও সঠিক চিকিৎসা প্রদান করতে হবে। ঝাড়- ফুঁকে কখনো বিষাক্ত সাপের বিষ নামবে না।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান,মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল এবং তার সাপেড় কামড়েই মৃত্যু হয়েছে বলে শনাক্ত করা হয়েছে। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ দেয়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments