মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে বিদেশি আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ এবং বিস্ফোরকসহ আটক ১

চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে বিদেশি আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ এবং বিস্ফোরকসহ আটক ১

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার নাচোল ইউনিয়নের হাঁকরইল গ্রামের মোঃ ইসরাফিল ইসলাম এর মুদি দোকানের সামনে নাচোল হতে রাজবাড়ী গামী পাঁকা রাস্তার উপর থেকে বিদেশি আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ এবং বিস্ফোরক দ্রব্য সহ ০১ জন আসামীকে গ্রেফতার করে র‍্যাব-৫।

গ্রেফতার কৃত আসামী হলেন নওগাঁ জেলার মান্দা উপজেলার কুসুম্বা ইউনিয়নের কুসুম্বা বিলকরিল্লা শিলাল পাড়া গ্রামের মোঃ আফছার শিলাল ও মোছাঃ জাহানারা বিবির ছেলে মোঃ ইব্রাহিম (শিলাল) (৩০)।

র‍্যাব-৫এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব-৫ এর একটি চৌকষ অপারেশন দল গতকাল (২৩ আগস্ট) বুধবার রাত ৯টার সময় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার নাচোল ইউনিয়নের হাঁকরইল গ্রামের মোঃ ইসরাফিল ইসলামের মুদি দোকানের সামনে নাচোল হতে রাজবাড়ী গামী পাঁকা রাস্তার উপর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করে (ক) বিদেশী পিস্তল-০১টি, (খ) ম্যাগাজিন-০২টি, (গ) গুলি-০৩ রাউন্ড, (ঘ) বিস্ফোরকদ্রব্য (গান পাউডার) ১ কেজি ১২০ গ্রাম এবং (ঙ) নগদ-২০০০/- টাকা সহ আসামী ১। মোঃ ইব্রাহিম (শিলাল) (৩০), পিতা-মোঃ আফছার শিলাল, মাতা-মোছাঃ জাহানারা বিবি, সাং-কুসুম্বা বিলকরিল্লা শিলাল পাড়া, ইউপি-কুসুম্বা, থানা-মান্দা, জেলা-নওগাঁকে হাতেনাতে গ্রেফতার করে।

গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী উদ্ধারকৃত আলামত সংগ্রহ করে নিজ দায়িত্বে মান্দা ফেরি ঘাটে পৌঁছে দেয়ার কথা স্বীকার করে। উল্লেখ্য, ভিন্ন দুটি মামলায় আসামী প্রায় এক বছর চার মাস জেল খাটে। জেলে থাকাকালীন অজ্ঞাত এক অস্ত্র ব্যবসায়ীর সাথে তার পরিচয় হয়। এ অবৈধ লেনদেনের ছক সেখানে আটা হয়।
উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানায় মামলা রুজু করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments