রবিবার, জুন ২৩, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে হেরোইন ও বিপুল পরিমান ইয়াবাসহ র‌্যাবের জালে ৩ মাদক কারবারি

রাজশাহীতে হেরোইন ও বিপুল পরিমান ইয়াবাসহ র‌্যাবের জালে ৩ মাদক কারবারি

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীতে পৃথক দুই অভিযানে ১০০ গ্রাম হেরোইন ও ৫১৫ পিচ ইয়াবাসহ ৩জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। বৃহস্পতিবার (২৪) আগস্ট ভোর ৫টায় এবং বুধবার রাতে তাদের পৃথক দুই স্থান থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারিরা হলো: মোঃ আবু হানিফ অরফে সাদ্দাম (২৮), সে গোদাগাড়ী থানার চরভূবনপাড়া (টেকপাড়া), গ্রামের মোঃ সিরাজুল ইসলামের ছেলে। অপর এক অভিযানে রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার নতুন ফুদকিপাড়া এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে মোঃ সোহেল রানা (৩৩),ও মহানগরীর কাশিয়াডাঙ্গাথানার হড়গ্রাম এলাকার মৃত এনামুল হক খোকনের ছেলে মোঃ এহসানুল হক অরফে সুইট (৩২)।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। র‌্যাব জানায়, বৃহস্পতিবার (২৪ আগস্ট) ভোর ৫টায় রাজশাহীর গোদাগাড়ী থানার চরভূবনপাড়া (টেকপাড়া) এলাকায় অভিযান চালিয়ে ১০০ গ্রাম হেরোইন ও নগদ- ১০,৫০০/-টাকা-সহ মাদক কারবারি মোঃ আবু হানিফ অরফে সাদ্দামকে গ্রেফতার করা হয়েছে।

অপর এক অভিযানে বুধবার (২৩ আগস্ট) দিনগত রাত সাড়ে ৮টায় রাজশাহী মহানগরীর শাহমখদুম থানাধীন নতুন ফুদকিপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৫১৫ পিচ ইয়াবা ট্যাবলেট, ৩টি মোবাইল ও মাদক বিক্রির নগদ-২০,৮৩০/-টাকা-সহ মোঃ সোহেল রানা ও মোঃ এহসানুল হক অরফে সুইট নামের দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

এ ব্যপারে গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট থানায় পৃথক পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments