শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeবিনোদনমানুষের ভালোবাসা পেয়ে সুন্দর হচ্ছি: জায়েদ খান

মানুষের ভালোবাসা পেয়ে সুন্দর হচ্ছি: জায়েদ খান

বাংলাদেশ প্রতিবেদক: চিত্রনায়ক জায়েদ খান সিনেমা দিয়ে আলোচনায় না থাকলেও চর্চায় থাকেন বিভিন্ন ইস্যুতে মন্তব্যের জেরে। এ কারণে সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে অনেক সমালোচনার মুখে পড়তে হয় তাকে। তবে কটাক্ষকে পাত্তা দেন না তিনি। আলোচনায় থাকার কারণ জানতে চাওয়ায় অনেকটা রেগেই গেলেন জায়েদ।

এক সপ্তাহের দুবাই সফর শেষে আজ দেশে ফিরেছেন জায়েদ খান। সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন অভিনেতা। এর পর উপস্থিত ইউটিউবারদের মুখোমুখি হোন।

বিমানবন্দরে একজন তাকে প্রশ্ন করেন, দিন দিন কীভাবে সুন্দর হচ্ছেন? জায়েদ খান জবাবে বলেন, আপনাদের দোয়া, ভালোবাসা ও পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে।

ইউটিউবারের সঙ্গে কথা বলার একপর্যায়ে অভিনেতাকে প্রশ্ন করা হয়, আপনার তো সিনেমা নেই। এর পরও কীভাবে এত আলোচনায় থাকেন? এ প্রশ্নের জবাবে চলচ্চিত্র শিল্পী সমিতির দুবারের সাবেক এই সাধারণ সম্পাদক বলেন, আমার সিনেমা নেই, কে বলেছে আপনাকে? ‘সোনার চর’ কি আপনি করেছেন?

এর পর ওই ইউটিউবার সংশোধন করে ফের বলেন, অনেক দিন হয় আপনার সিনেমা নেই..। আর তখন জায়েদ খান বলেন, হ্যাঁ, এটা বলতে পারেন। অনেক দিন হয় আমার সিনেমা মুক্তি পাচ্ছে না। ‘বাহাদুরী’র কাজ শেষ করেছি, ‘সোনার চর’র ডাবিং শেষ করলাম। সামনেই মুক্তি পাবে এগুলো। আর আপনারা আলোচনায় রাখেন বলে আমি আলোচনায় থাকি।

জায়েদ খান বলেন, ‘সোনার চর’ সিনেমা মুক্তিযুদ্ধের কথা বলেছে। সিনেমাটির একটি দৃশ্য করতে গিয়ে আবেগতাড়িত হয়ে পড়েছিলাম। ডাবিংয়েও আবেগ ধরে রাখতে পারিনি। দৃশ্যটি ছিল- জাতির পিতা বঙ্গবন্ধুর ছবির সামনে দাঁড়িয়ে দেশ-স্বাধীনতা ও দেশের মানুষের কথা বলা। চরিত্রটি ফুটিয়ে তুলতে নিজেকে রীতিমতো ভেঙেছি। অনেক পরিশ্রমের ফসল সিনেমাটি। ছবিতে ভিন্ন এক জায়েদ খানতে দেখতে পাবেন দর্শক। আশা করছি, সিনেমাটি তাদের ভালো লাগবে।’

‘সোনার চর’, ‘বাহাদুরী’ ছাড়াও জায়েদ খানকে আগামীতে দেখা যাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’ ছবিতে। এতে টিক্কা খানের চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছবিটি পরিচালনা করেছেন ভারতের প্রখ্যাত নির্মাতা শ্যাম বেনেগাল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments