মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
Homeসারাবাংলাদীর্ঘ বিরতির পর রমেক হাসপাতালে দালালমুক্ত অভিযান, তিন নারীসহ আটক ৬

দীর্ঘ বিরতির পর রমেক হাসপাতালে দালালমুক্ত অভিযান, তিন নারীসহ আটক ৬

জয়নাল আবেদীন: বিভিন্ন মেয়াদে সাজা জয়নাল আবেদীন: দীর্ঘ বিরতির পর বৃগস্পতিবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দালালমুক্ত অভিযানে তিন নারীসহ ছয়জনকে আটক করেছে পুলিশ। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আটক ব্যক্তিদের বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়।

প্রায় এক বছর পর গতকাল বৃহস্পতিবার দুপুরে রমেক হাসপাতালে আসা রোগী ও সেবাগ্রহীতাদের কাঙ্গিত সেবা নিশ্চিতে যৌথভাবে এ অভিযান পরিচালনা করে রংপুর মেট্রোপলিটন পুলিশ ও জেলা প্রশাসন। আটককৃতরা হলেন- রংপুরের পীরগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামের আজগর আলীর মেয়ে জেসমিন আক্তার , নগরীর খটখটিয়া দোলাপাড়ার মোহসীন আলীর মেয়ে জেসমিন বেগম ধাপ হাজীপাড়ার হাসেন আলীর ছেলে আতাউর রহমান আতা , নীলফামারীর দরবেশপাড়ার মতিয়ার রহমানের মেয়ে রুনা আক্তার, মিঠাপুকুরের পশ্চিম বড়বালা এলাকার মোসলেম উদ্দিনের ছেলে হাফিজুর রহমান এবং গঙ্গাচড়া উপজেলার খানাটারির নুর ইসলামের ছেলে শাকির হোসেন।

জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেওয়ান আসিফ পেলে জানান, দুই নারীকে ১৫ দিন, আতাউর রহমান আতাকে ১ মাস ও শাকির হোসেনকে তিন মাসের কারাদন্ড দেওয়া হয়েছে। এছাড়া হাফিজুর রহমানকে পাঁচ হাজার টাকা জরিমানা ও রুনা আক্তার নামে একজনকে ৫০ হাজার টাকার মুচলেকা বন্ডের মাধ্যমে শাস্তি প্রদান করা হয়েছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) উৎপল কুমার রায় সাংবাদিকদের জানান, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিতে এসে যেন কেউ দালালদের খপ্পরে পড়ে সর্বস্বান্ত না হয় এজন্য এই অভিযান। আজ হাসপাতালের পরিবেশ ঠিক রাখতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ছয়জনকে শাস্তির আওতায় আনা হয়। এই স্বাস্থ্যসেবা খাতকে জনসাধারণের জন্য নির্বিঘ্নে করতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments