রবিবার, জুন ২৩, ২০২৪
Homeসারাবাংলাঅটো চালককে কুপিয়ে হত্যা, দুইদিনের মাথায় হত্যাকারী গ্রেফতার

অটো চালককে কুপিয়ে হত্যা, দুইদিনের মাথায় হত্যাকারী গ্রেফতার

জয়নাল আবেদীন: অটো চালককে কুপিয়ে হত্যা করে অটো ছিনতাই হওয়ার ২দিনের মাথায়খুনীদেও গ্রেফতার করেছে র‌্যাব ১৩ । এই ঘটনা ২১ আগস্ট লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার সারপুকুর এলাকায়। বৃহস্পতিবার বিকেলে র‌্যাব ১৩ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ভারপ্রাপ্ত অধিনায়ক এইচ এম ওমর ফারুক পিএসসি।

তিনি সাংবাদিকদেও জানান ওই দিন সকালে ডাকাতপাড়া ব্রীজের নিচে ভেটেশ্বর নদীতে অটোমিশুক চালক ভিকটিম আঃ রাশিদ এর মৃতদেহ পাওয়া যায়। ঘটনাটি স্থানীয় এবং জাতীয় সংবাদ মাধ্যমে প্রচারিত হলে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ভিকটিমের ভাই জানায় ভিকটিমের ছোট ছেলে আদিতমারি বুড়ির বাজারে মাদ্রাসায় পড়াশুনা করে। গত ২০ আগস্ট প্রতিদিনের মত ভিকটিম অটোমিশুক চালক তার ছোট ছেলের জন্য রাতের খাবার নিয়ে বাড়ি হতে মাদ্রাসার উদ্দেশ্যে রওনা হয় এবং মাদ্রাসায় ছোট ছেলেকে খাবার পৌঁছে দেয়। ঘটনার দিন রাত্রে বাড়ি ফিরে না আসায় তার ব্যবহৃত মোবাইলে ফোন করলে তা বন্ধ পাওয়া যায়। পরদিন ২১আগস্ট সকালে ভিকটিমের খোঁজ না পেয়ে, ভিকটিমের বড় ছেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) ভিকটিমকে খুঁজে না পাওয়ার বিষয়টি পোস্ট করলে সাড়ে ১০টায় জনৈক ব্যক্তি ফোন দিয়ে জানায় ডাকাতপাড়া ব্রীজের উপর রক্ত লেগে আছে এবং ব্যবহৃত স্যান্ডেল ও লাল কাপড়ের অংশ বিশেষ পড়ে আছে। পরবর্তীতে ভিকটিমের ভাই স্থানীয় থানা পুলিশকে সাথে নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভেটেশ্বর নদী থেকে লাশ উদ্ধার করে।

পরবর্তীতে ভিকটিমের বড় ভাই নিজে বাদী হয়ে থানায় মামলা করেন। র‌্যাব-১৩, গোয়েন্দা অনুসন্ধান শুরু করে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ সদস্যরা ২৩ আগস্ট বৃহস্পতিবার রাত ৯টায় র‌্যাব-১১ এর সহায়তায় গাজীপুর কোনাবাড়ী এলাকা হতে ক্লুলেস হত্যা মামলার ৪ আসামী সিরাজুল ইসলাম ,শামসুল হক, মোঃ মোস্তাফিজুর রহমান এবং মোমিনুল ইসলামকে গ্রেফতার করে । এদের সবার বাড়ি আদিতমারী উপজেলার খারুভাজ বালাপাড়া এলাকায়।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, মূল পরিকল্পনাকারী আসামী মোঃ সিরাজুল ইসলাম’র পূর্বপরিকল্পনা মোতাবেক সহযোগী আসামীদের সহযোগীতায় ঘটনার দিন গত ২০ আগস্ট রাতে বুড়িরবাজার থেকে অটোমিশুক ভাড়া করে বাবুর বাজার যাওয়ার উদ্দেশ্যে রওনা করে। পথিমধ্যে পূর্বপরিকল্পনা অনুযায়ী ডাকাতপাড়া ব্রীজের উপর আসামীগন প্রসাব করার কথা বলে অটোমিশুক থামাতে বলে।

অটোমিশুক থামালে ছিনতায় এর উদ্দেশ্যে আসামী ভিকটিম এর সাথে ধস্তাধস্তি শুরু করে এবং সিরাজুল ইসলাম পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে ভিকটিমের মাথায় সজোরে আঘাত করলে ভিকটিম রাস্তায় লুটিয়ে পড়ে। ভিকটিমের কাছে থাকা টাকা পয়সা এবং অটো রিক্সা নিয়ে ভিকটিমকে অর্ধ-মৃত অবস্থায় ব্রীজের উপর থেকে পানিতে ফেলে দেয়। উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামীরা আন্তঃ জেলা অটো মিশুক ছিনতাই চক্রের সাথে জড়িত যা সিরাজ গ্যাং নামে পরিচিত।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments