মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলারংপুরে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উম্মোচন, মূল হত্যাকারী গ্রেফতার

রংপুরে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উম্মোচন, মূল হত্যাকারী গ্রেফতার

জয়নাল আবেদীন: হত্যা করে পালিয়ে বাঁচতে পারলোনা রংপুরের পীরগাছা উপজেলার কালিগঞ্জ গ্রামের মজিবর রহমানের পুত্র মোঃ লাভলু মিয়া। হত্যাকান্ডের ৫মাস ৬দিনের মাথায় র‌্যাবের জালে আটকা পড়েছে । র‌্যাব জানায় গত ১৮ মার্চ রাতে পীরগাছা উপজেলার ব্রাক্ষনিকুন্ডাস্থ হাজী কৃষি খামারের পার্শ্ববর্তী এলাকায় শের আলীর মরদেহ উদ্ধার করা হয়।

উক্ত ঘটনাটি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়। জানা যায় যে, ধৃত আসামী টাকার লোভে,অন্যের প্ররোচনায় এবং ভেজালি জমি ক্রয়কে কেন্দ্র করে ভিকটিমকে অপহরণ করে অমানবিক নির্যাতনসহ ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে এবং পেটের নাড়ি-ভূড়ি বের করে হত্যা নিশ্চিত ওে পালিয়ে যায় । পরবর্তীতে ভিকটিমের বড় ভাই বাদী হয়ে পীরগাছা থানায় হত্যা মামলা দায়ের করলে র‌্যাব-১৩, রংপুর ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় বিভিন্ন তথ্য উপাত্ত পর্যালোচনা করে গত ২৪ আগস্ট ভোররাতে টাঙ্গাইল জেলার মির্জাপুর থানাধীন ছাবর্তা এলাকা থেকে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার আসামী লাভলু মিয়াকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১৩’র সহকারি পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ সাংবাদিকদের জানান ধৃত আসামী স্বীকার করে যে, ভিকটিম শের আলীকে গলা কেটে হত্যা করেছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে আসামীকে পীরগাছা থানায় হস্তান্তর করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments