বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
Homeসারাবাংলাস্ত্রীকে এসিড নিক্ষেপের ৮ দিন পর সাবেক স্বামী সুমন গ্রেফতার

স্ত্রীকে এসিড নিক্ষেপের ৮ দিন পর সাবেক স্বামী সুমন গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: বেকার ও মাদকাসক্ত স্বামীকে তালাক দেয়া ও অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় স্ত্রীকে এসিড দিয়ে মুখমন্ডল ঝলসে দেয় সাবেক স্বামী। ঘটনার ৮দিন পর সাবেক স্বামী সুমন শিকদারকে গ্রেফতার করেছে মাদারীপুর ডিবি পুলিশ।

জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আজ শুক্রবার দুপুর ১২ টায় সংবাদ সম্মেলন করে পুলিশ সুপার মাসুদ আলম এ তথ্য জানান। পুলিশ সুপার কার্যালয় থেকে লিখিত প্রেস রিলিজ থেকে জানা যায়, ১৬ আগষ্ট রাত ১০ টার দিকে ছলু ব্যপারীর কান্দি এলাকায় সাদিয়া আক্তার নামের এক যুবতীকে তার প্রাক্তন স্বামী সুমন সিকদার এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। এতে সাদিয়ার মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। সাদিয়ার ডাক চিৎকারে পরিবারের লোকজন উদ্ধার করে তাকে প্রথমে শিবচর হাসপাতালে ও পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। বর্তমানে শেখ হাসিনা বার্ণ ইউনিটে মুমূর্ষ অবস্থায় তার চিকিৎসা চললে।

এ ঘটনায় সাদিয়া আক্তারের বোন তাসলিমা আক্তার শিবচর থানায় একটি মামলা দায়ের করে। মাদারীপুর পুলিশ সুপার মাসুদ আলমের নির্দেশে শিবচর থানার পাশাপাশি মামলাটি তদন্ত ও আসামী গ্রেফতারের জন্য মাঠে নামে মাদারীপুর ডিবি পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুরের ডিবি পুলিশের একটি দল জেলার শিবচর থানা ও শরীয়তপুরের জাজিরা থানা পুলিশের সহযোগীতায় ২৪ আগষ্ট রাতে শরীয়তপুরের জাজিরা উপজেলার মাঝিরচর এলাকা থেকে সুমন শিকদারকে গ্রেপ্তার করে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, প্রেমের সম্পর্কে চার বছর আগে শিবচর উপজেলার মাদবরের চর এলাকার সিরাজ শিকদারের ছেলে সুমন শিকদারের সাথে বিয়ে হয় একই এলাকার লিটু হাওলাদারের মেয়ে সাদিয়া আক্তারের। তাদের ঘরে এক শিশুকন্যা সন্তানও রয়েছে। সট : মাসুদ আলম, পুলিশ সুপার, মাদারীপুর ও মো. ইজারত হোসেন, এস আই, মাদারীপুর ডিবি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments