রবিবার, জুলাই ২১, ২০২৪
Homeসারাবাংলামহিপুরে ব্যবসায়ীদের ৮০ লাখ টাকার মাছ নিয়ে পালিয়ে যাওয়া পারভেজ গ্রেপ্তার

মহিপুরে ব্যবসায়ীদের ৮০ লাখ টাকার মাছ নিয়ে পালিয়ে যাওয়া পারভেজ গ্রেপ্তার

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর মহিপুরে ব্যবসায়ীদের কাছ থেকে ৮০ লাখ টাকার মাছ নিয়ে পালিয়ে যাওয়া পাইকার নিলয় পারভেজ বাবলুকে গ্রেপ্তার করেছে মহিপুর থানা পুলিশ।

বুধবার (৬ সেপ্টেম্বর) ভোররাতে মহিপুর থানার এসআই রাসেল ও তার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ঢাকার ফার্মগেট এলাকার শুকতারা আবাসিক হোটেলের ৪০২ নম্বর কক্ষ থেকে ১০ লাখ ৫০ হাজার টাকা ও দুটি মোবাইল সহ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার হওয়া মাছ ব্যবসায়ী নিলয় পারভেজ বাবলু সাতক্ষীরার কলারোয়ার আফজাল হোসেনের ছেলে।

পুলিশ সূত্রে জানাযায়, মহিপুর মৎস্য বন্দর থেকে ১৬ জন আড়ৎ মালিকদের কাছ থেকে প্রায় ৭৮ লক্ষ টাকার মাছ নিয়ে পালিয়ে যান তিনি। পরে স্থানীয় আড়ৎ মালিক মিজান প্যাদা বাদী হয়ে সোমবার সন্ধ্যায় মহিপুর থানায় একটি মামলা দায়ের করেন। যার ফলে অভিযান চালিয়ে মামলার ২৪ ঘন্টার মধ্যে আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে মহিপুর থানা পুলিশ।

এ ব্যাপারে মহিপুর থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আলম খাঁন বলেন, তথ্য-প্রযুক্তি ব্যবহার এবং চৌকস অফিসারের সমন্বয়ে গতিবিধি ও অবস্থা শনাক্ত করে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাবলু ব্যবসায়ীদের টাকা নিয়ে অস্ট্রেলিয়া পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। তাকে বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments