রবিবার, জুন ১৬, ২০২৪
Homeসারাবাংলাসাতক্ষীরা সীমান্তে ১৪টি স্বর্ণের বারসহ চোরাকারবারী আটক

সাতক্ষীরা সীমান্তে ১৪টি স্বর্ণের বারসহ চোরাকারবারী আটক

মাহমুদুল হাসান: ভ্যানের ব্যাটারি বক্সে লুকিয়ে ভারতে পাচারের চেষ্টাকালে ১৪টি স্বর্ণের বারসহ মোঃ জাহাঙ্গীর হোসেন (২৮) নামে এক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি।শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেড়াগাছী এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক মোঃ জাহাঙ্গীর হোসেন সীমান্তবর্তী কেড়াগাছী গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। বিজিবির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আশরাফুল হক জানান, ভারতে স্বর্ণ পাচারের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ব্যাটালিয়নের উপঅধিনায়ক মেজর কফিল উদ্দিনের নেতৃত্বে তলুইগাছা বিওপি’র একটি দল সীমান্তের কেড়াগাছী এলাকায় অবস্থায় নেয়। একটি ব্যাটারি চালিত ভ্যানযোগে সীমান্তের দিকে যাওয়ার সময় মোঃ জাহাঙ্গীর হোসেনকে আটক করে আভিযানিক দলটি। পরবর্তীতে আটক ভ্যানের ব্যাটারি বক্স তল্লাশী করে ১৪টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।যার মূল্য প্রায় এক কোটি একচল্লিশ লক্ষ চুয়াত্তর হাজার তিরানব্বই টাকা।তিনি আরও জানান, আটক স্বর্ণ চোরাকারবারীকে কলারোয়া থানায় সোপর্দ ও স্বর্ণের বারগুলো সাতক্ষীরা ট্রেজারি অফিসে জমা দেওয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments