রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলামাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা গাঁজা বিক্রি করতে গিয়ে গ্রেপ্তার

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা গাঁজা বিক্রি করতে গিয়ে গ্রেপ্তার

বাংলাদেশ প্রতিবেদক: বরিশাল নগরীর পলাশপুর বস্তিতে গাঁজা বিক্রি করতে গিয়ে গ্রেপ্তার হয়েছেন মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাসহ দু’জন। সোমবার সকালে ওই বস্তিতে তাদের আটকে রাখে স্থানীয় লোকজন। পরে তাদের পুলিশের কাছে সোপর্দ করা হয়। তারা হলো, বরিশাল মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক মো. ওবায়েদুল্লাহ ও সিপাহী সবুর।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বরিশাল মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত বিভাগীয় পরিচালক পরিতোষ কুমার কুণ্ডু। তিনি বলেন, তাদের দুই সদস্য পলাশপুরে গাঁজা বিক্রি করতে গিয়ে স্থানীয়দের হাতে আটক হয়েছে। তারা রোববার ৩ কেজি গাজা উদ্ধার অভিযানে ছিলেন। আটক দু’জনের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

কাউনিয়া থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা গেছে, রোববার রাতে তিন কেজি গাঁজাসহ একজনকে গ্রেপ্তার করা হয়। ওই অভিযানে ছিলেন এসআই ওবায়েদুল্লাহ ও সিপাহী সবুর। অভিযান শেষে তারা অফিস ফেরেন। সোমবার সকালে ওবায়েদুল্লাহ ও সবুর একসঙ্গে অফিস থেকে বের হন। কিছু সময় পর খবর আসে তাদের গাঁজাসহ পলাশপুরে স্থানীয় লোকজন আটকে রেখেছে।

ওই ঘটনার একটি ভিডিওতে দেখা গেছে, মোটরসাইকেলের ওপর বসা ওবায়েদুল্লাহ ও সবুরকে পলাশপুরের নারী-পুরুষরা ঘিরে রেখেছে। তারা গাঁজা বিক্রি করতে এসেছেন বলে চিৎকার চেঁচামেচি হচ্ছে। তাদের টানাহেঁচড়ার একপর্যায়ে গাজাভর্তি ব্যাগ বেরিয়ে আসে। এ সময় স্থানীয়রা তাদের লাঞ্ছিত করে।

স্থানীয় একটি সূত্র জানিয়েছে, ওই দু’জন বিভিন্ন সময় জব্দ মাদকের কিছু অংশ পলাশপুরে মাদক বিক্রেতাদের কাছে বিক্রি করে আসছিল। সোমবার সকালে গাঁজার দরদাম নিয়ে বনিবনা হয়নি। তারা গাঁজাসহ ফিরে যাওয়ার চেষ্টা করলে ‘পরিকল্পিতভাবে’ হামলা করে তাদের ফাঁসিয়ে দেওয়া হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments