সোমবার, জুন ১৭, ২০২৪
Homeসারাবাংলামানিকগঞ্জে প্রেমিককে লাইভে রেখে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা 

মানিকগঞ্জে প্রেমিককে লাইভে রেখে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা 

মুুহ. মিজানুর রহমান বাদলঃ মানিকগঞ্জে গলায় ওড়না পেঁচানো কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানাপুলিশ। এ সময় ওই ছাত্রীর মোবাইলফোনে প্রেমিকের সাথে লাইভ চলছিল। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠিয়েছেন।

 

ঘটনাটি ঘটেছে, বুধবার (৪ অক্টোবর) সকালে মানিকগঞ্জ পৌরসভার বৈতরা গ্রামে সুমন মিয়ার ভাড়া বাড়িতে। লাশ উদ্ধারের সময় মোবাইল ফোনে লাইভ চলছিল বলে পুলিশ জানান।

 

নিহত বিলকিস আক্তার (২৩) স্থানীয় মেঘ শিমুল গ্রামের সোহেল হোসেনের স্ত্রী ও মানিকগঞ্জের ঘিওর উপজেলা সিংজুরী ইউনিয়নের হাটকুড়িয়া গ্রামের মো. বাবু মিয়ার কন্যা। সে মানিকগঞ্জ সরকারি মহিলা কলেজের ছাত্রী ছিলেন। স্থানীয় সূত্রে জানাগেছে, কলেজছাত্রী বিলকিসের জন্মের কয়েক বছর পরে তার বাবা মায়ের বিচ্ছেদ হয়ে প্রায় ১০ বছর ধরে বৈতরা সুমন মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে থাকতেন। ওই ভাড়া বাড়ি থেকে মেয়েকে বিয়ে দিয়ে প্রবাসে চলে যান বিলকিসের মা মনোয়ারা বেগম।

 

বাড়ির মালিক মো. সুমন জানান, প্রায় ৪ বছর আগে সদর উপজেলার জাগীর ইউনিয়নের মেঘশিমুল গ্রামের সোহেলের সঙ্গে বিয়ে হয় বিলকিসের। বিলকিসের মা বিদেশ থাকলেও ভাড়া বাসা ছাড়েননি। দেড় মাস আগে এইচএসসি পরীক্ষা দেওয়ার জন্য ভাড়া বাড়িতে উঠেন বিলকিস। এখান থেকেই পরীক্ষা দিচ্ছিলেন। কিন্তু বিলকিসের সঙ্গে স্বামী সোহেলের বেশ কিছুদিন যাবৎ দাম্পত্য কলহ চলছিল। এদিকে ১০-১৫ দিন পরে স্বামীর বাড়ির লোক জন তাকে নিতে আসলে স্বামী সোহেলের সঙ্গে সংসার করবেননা বলে জানিয়ে দেয়া হয়। বিবাহ বিচ্ছেদের কথা স্বামী সোহেলের পরিবারকে জানায়। এবং অন্য এক ছেলের সম্পর্ক আছে।

 

এরপর মঙ্গলবার দিবাগত রাতে কোনো এক সময় প্রেমিককে মোবাইলে লাইভে কথা চলছিল। বিলকিস ঘরের ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে রাখেন। পুলিশ যখন তার লাশ উদ্ধার করতে যান তখন তার মোবাইল ফোনে ভিডিও কল ছিল। সে জন্য স্থানীয়রা সন্দেহ করছেন তার প্রেমিকার সঙ্গে ঝগড়া করে আত্মহত্যা করতে পারে। সদর থানার এসআই মাসুদুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছি। মৃতের ফোনটি জব্দ করা হয়েছে। মানিকগঞ্জ সদর থানার ওসি আব্দুর রউফ সরকার জানান, বিলকিসের লাশ উদ্ধার করার সময় মোবাইল ফোনে ভিডিও চলছিল। লাশ উদ্ধার করা হয়েছে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত করে আইনিগত ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments