সোমবার, মার্চ ৪, ২০২৪
Homeসারাবাংলারংপুরে ভাওয়াইয়া গান ও নৃত্য প্রতিযোগীতার উদ্বোধন

রংপুরে ভাওয়াইয়া গান ও নৃত্য প্রতিযোগীতার উদ্বোধন

জয়নাল আবেদীন: মরহুম আব্বাসউদ্দীন আহ্মাদ’র ১২২ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে জাতীয় ভাওয়াইয়া উৎসব “আব্বাসউদ্দীন তোমার তুলনা নাই” এর অংশ হিসেবে রংপুর বিভাগীয় গানের প্রতিযোগীতা ও ভাওয়াইয়া গানের সাথে নৃত্য প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে রংপুর নিউ ইঞ্জিনিয়ার পাড়াস্থ ভাওয়াইয়া অঙ্গনে ভাওয়াইয়া অঙ্গন ঢাকা ও রংপুরের আয়োজনে ভাওয়াইয়া গান ও নৃত্য প্রতিযোগীতার উদ্বোধন করেন ভাওয়াইয়া অঙ্গনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক একেএম মোস্তাফিজুর রহমান। রংপুর বিভাগীয় গানের প্রতিযোগীতা ও ভাওয়াইয়া গানের সাথে নৃত্য প্রতিযোগীতায় বিচারকের দায়িত্বে পালন করছেন বিশিষ্ট ভাওয়াইয়া শিল্পী রওশন আরা সোহেলী, মাহমুদা আক্তার মিলা, সাফিউল হাসান লিটন, পল্লবী সরকার মালতি, রনজিৎ কুমার রায় ও আমজাদ হোসেন সরকার। শুক্রবার বিকেল ৩টায় ভাওয়াইয়া অঙ্গনে আব্বাসউদ্দীন মঞ্চ উদ্বোধন, আলোচনা সভা ও ঢাকা এবং রংপুর বিভাগের ৮ জেলার বিশিষ্ট শিল্পীগণ গাইবেন মনহরা ভাওয়াইয়া গান।

সন্ধ্যায় আব্বাসউদ্দীন স্মরণে প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও ভাওয়াইয়া গানের আসর অনুষ্ঠিত হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments