মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪
Homeসারাবাংলাসুন্দরগঞ্জে বিনামূল্যে বীজ-সার বিতরণ

সুন্দরগঞ্জে বিনামূল্যে বীজ-সার বিতরণ

 সুন্দরগঞ্জ  প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
 বৃহস্পতিবার দুপুরে এ উপলক্ষ্যে স্থানীয় কৃষক প্রশিক্ষণ কেন্দ্রে ইউএনও তরিকুল ইসলাম’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম সরকার। বিশেষ অতিথি ছিলেন- উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে সালমা। এতে সংশ্লিষ্ট বিষয়ে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা- কৃষিবিদ রাশিদুল কবির, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মিজানুর রহমান মিজান, উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা সাদেক হোসেন। এসময় ছিলেন গণমাধ্যমকর্মী, বিভিন্ন ব্লকের এসএএওসহ কৃষকগণ।
 উল্লেখ্য, চলতি (২০২৩-২৪) অর্থ বছরে রবি মৌসূমে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় এ উপজেলার মোট ৬ হাজার ৭’শ ৬০জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে সরিষা, ভুট্টা, গম, চিনাবাদাম, সূর্য্যমূখী, পেঁয়াজ, মশুর ও সয়াবিন ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে এসব বীজ ও সার বিতরণ করা হচ্ছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।
আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments