শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Homeসারাবাংলামালিবাগ-কমলাপুরে ২ বাসে আগুন

মালিবাগ-কমলাপুরে ২ বাসে আগুন

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর মালিবাগ ও কমলাপুরে দুই বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এর মধ্যে মালিবাগের মৌচাক ফ্লাইওভারে বলাকা পরিবহনের বাসে এবং কমলাপুরে বিআরটিসি বাসে আগুন দেওয়া হয়।

শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। তবে কে বা কারা বাস দুটিতে আগুন দিয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

খোঁজ নিয়ে জানা যায়, মৌচাক ফ্লাইওভারের নিচের রাস্তায় পুলিশের ব্যারিকেড এবং বিএনপি কর্মীদের সংঘর্ষের কারণে বলাকা পরিবহনের বাসটি ফ্লাইওভারের ওপর দিয়ে রামপুরা সড়কে যেতে চেয়েছিল। কিন্তু মৌচাক মোড়ের ঠিক ওপরে লাঠিসোঁটা হাতে একদল যুবক বাসটির গতিরোধ করে ভাঙচুর শুরু করেন।

এ সময় বাসে থাকা যাত্রীরা হুড়োহুড়ি করে নেমে যান। একপর্যায়ে হামলাকারীরা বাসে ধরিয়ে আগুন দেয়। এছাড়া কমলাপুরেও বিআরটিসি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রাশেদ বিন খালিদ জানান, বিকেলে মৌচাক ফ্লাইওভারে বলাকা পরিবহন ও কমলাপুরে বিআরটিসি বাসে আগুনের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করেছে। আগুনে বাস দুটি পুড়ে গেছে।

তবে কীভাবে আগুন লেগেছে, সেই তথ্য পাওয়া যায়নি বলে জানান তিনি।

এর আগে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহাসমাবেশ চলাকালে দলটির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষ হয়। রাজধানীর কাকরাইল মোড়ের কাছ থেকে শুরু হওয়া এই সংঘর্ষে পুরো পল্টন এলাকা রণক্ষেত্রে পরিণত হয়।

এ সময় ধাওয়া খেয়ে বিএনপি নেতাকর্মীরা চারদিকে ছড়িয়ে পড়ে। পরে নয়াপল্টন এবং আশপাশের অন্যান্য স্থানে পুলিশ-বিএনপি-আওয়ামী লীগ নেতাকর্মীদের ত্রিমুখী সংঘর্ষ হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments