শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে বাবার দেওয়া আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু, হাসপাতালে স্ত্রী

লক্ষ্মীপুরে বাবার দেওয়া আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু, হাসপাতালে স্ত্রী

বাংলাদেশ প্রতিবেদক: লক্ষ্মীপুরে ঘুমন্ত স্ত্রী ও ছেলে-মেয়েকে আটকে রেখে পেট্টোল ঢেলে ঘরে আগুন ধরিয়ে দেন কামাল হোসেন। এতে ৭ বছর বয়সী মেয়ে আয়েশা আক্তার ও ৩ বছর বয়সী ছেলে আবদুর রহমান দগ্ধ হয়ে মারা গেছে। আশঙ্কাজনক অবস্থায় স্ত্রী সুমাইয়া আক্তারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এ ঘটনায় কামালকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বশিকপুর গ্রামের পুরান চতইল্লার বাড়িতে এ ঘটনা ঘটে। আটক কামাল একই বাড়ির আমিন উল্ল্যাহর ছেলে। তিনি পেশায় অটোরিকশাচালক।

স্থানীয় বাসিন্দারা জানান, কামাল মাদকসহ কয়েকবার পুলিশের হাতে আটক হয়েছেন। মাদকসেবন নিয়ে স্ত্রী সুমাইয়ার সঙ্গে প্রায়ই তার ঝগড়া হতো। ঘটনার সময় তারা (স্থানীয়রা) চিৎকার শুনে ছুটে এসে আগুন নেভায়। কামাল ঘরে স্ত্রী ও দুই সন্তানকে আটকে রেখে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়। এর মধ্যে মেয়ে আয়েশা পুড়ে ঘটনাস্থলেই মারা যায়। দগ্ধ অবস্থায় স্ত্রী সুমাইয়া ও ছেলেকে প্রথমে সদর হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজে (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রহমানও মারা যায়।

চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মফিজ উদ্দিন বলেন, কামালের দেওয়া আগুনে দগ্ধ হয়ে তার ছেলে-মেয়ে মারা গেছে। তার স্ত্রী দগ্ধ অবস্থায় ঢাকা মেডিকেলে ভর্তি রয়েছেন। এ ঘটনায় কামালকে আটক করা হয়েছে। তদন্ত করে পরবর্তী সময়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments