রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীতে জনগণের ভালোবাসায় সিক্ত হলেন, নৌকার নতুন মাঝি গালিব শরীফ

ঈশ্বরদীতে জনগণের ভালোবাসায় সিক্ত হলেন, নৌকার নতুন মাঝি গালিব শরীফ

ঈশ্বরদী প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘোড়িয়া) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকার নতুন মাঝি গালিবুর রহমান শরীফ জনগণের ভালোবাসায় সিক্ত হয়েছেন। গালিব পাবনা জেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক এবং এই আসনের পাঁচবারের নির্বাচিত সাংসদ ও সাবেক ভূমিমন্ত্রী ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা প্রয়াত জননেতা শামসুর রহমান শরীফের পুত্র।

মনোনয়ন লাভের পর মঙ্গলবার (২৮ নভেম্বর) ঢাকা হতে নিজ এলাকায় আসার পথে ঈশ্বরদীর মুলাডুলিতে গণসংবর্ধনার আয়োজন করা হয়। দুপুর একটার দিকে তিনি এসে পৌঁছালে ঢাক-ঢোল, বাদ্যযন্ত্র বাজিয়ে এবং ফুল ছিটিয়ে তাাঁকে অভিনন্দন জানানো হয়। দলীয়, অংগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী, দুই উপজেলার সকল ইউপি চেয়ারম্যান এবং হাজার হাজার সাধারণ মানুষ এসময় উপস্থিত ছিলেন।

ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু। বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোকলেছুর রহমান মিন্টু, ভাইস চেয়ারম্যান আবুদস সালাম খান, উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমালসহ সকল ইউপি চেয়ারম্যান, শ্রমিক লীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠানে গালিব শরীফ প্রয়াত পিতার উন্নয়নের ধারাবাহিকতা এবং এলাকার মানুষের ভাগ্যন্নোয়নে নিজেকে নিবেদিত করার প্রতিশ্রুতি ব্যক্ত করে বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে চলেছে। গণতান্ত্রিক নির্বাচনকে বানচাল করার জন্য বিএনপি-জামায়াত দেশ ও দেশের মানুষের বিরুদ্ধে আগুন সন্ত্রাস, হত্যা এবং নৈরাজ্য সৃষ্টিসহ নানামুখী ষড়যন্ত্র করছে। দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করতে তারা বিদেশীদের সাথে হাত মিলিয়ে ষড়যন্ত্র করছে, গুজব ছড়াচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং দেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর করতে আমার এলাকার মানুষ সবসময়ই আওয়ামী লীগের পাশে রয়েছে। তাই বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র প্রতিহত করে আগামী ৭ই ডিসেম্বর ঈশ্বরদী ও আটঘোড়িয়াবাসী বিপুল পরিমাণে ভোট দিয়ে বঙ্গবন্ধুর নৌকা প্রতিককে বিজয়ী করবে, ইনশাল্লাহ ।

পরে লক্ষীকুন্ডায় পারিবারিক গোরস্থানে তিনি প্রয়াত পিতা ও দাদা-দাদীর কবর জ্বিয়ারত করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments