শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
Homeসারাবাংলামৌলভীবাজারে কারাবন্দী নেতা-কর্মীদের বাসা-বাড়ীতে পৌঁছে দেয়া হচ্ছে নাসের রহমানের উপহার

মৌলভীবাজারে কারাবন্দী নেতা-কর্মীদের বাসা-বাড়ীতে পৌঁছে দেয়া হচ্ছে নাসের রহমানের উপহার

বাংলাদেশ প্রতিবেদকঃ একতরফা নির্বাচন প্রত্যাখান করে ভোটাধিকার ও গনতন্ত্র পুনরুদ্ধারের এক দফা দাবিতে বিএনপিসহ সমমনা দলের ডাকা দেশব্যাপী চলমান
গণতান্ত্রিক আন্দোলনে এ পর্যন্ত গ্রেফতার হওয়া মৌলভীবাজার জেলার বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীদের বাসা বাড়ীতে উপহার সামগ্রী পাঠাচ্ছেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমানের জ্যেষ্ঠ পুত্র জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি এম নাসের রহমান।
তিনি গত ২৮ অক্টোবরের ঢাকার মহাসমাবেশ থেকে এ পর্যন্ত গ্রেফতার হওয়া কারাবন্দী নেতাকর্মীদের জেলখানায় পিসিতে নগদ অর্থ প্রেরণ, অসচ্ছল বিএনপি পরিবারের সদস্যদের জন্য নিত্যপ্রয়োজনীয় বাজার সামগ্রী প্রেরণ এবং কারাবন্দী নেতৃবৃন্দের জামিনে আইনী সহায়তা দিচ্ছেন তিনি।দলীয় সুত্র জানায়,ঢাকার মহাসমাবেশ থেকে এ পর্যন্ত মৌলভীবাজার জেলায় এ পর্যন্ত ১১ টি মামলায় বিএনপি ও অঙ্গসংগঠনের শীর্ষ পর্যাযের নেতৃবন্দসহ সহস্রাধিক নেতৃবৃন্দকে আসামি করা হয়েছে। এর মধ্যে দেড় শতাধিক নেতাকর্মী কে আটক করে কারাগারে বন্দী করা হয়েছে। সকল মামলার বাদী করা হয়েছে পুলিশকে।
জেলা বিএনপির প্রচার সম্পাদক মো.ইদ্রিস আলী জানান, দলের গ্রেফতার হওয়া কারাবন্দী নেতাকর্মীদের উৎসাহ উদ্দীপনা ও কারা নির্যাতিত নেতৃবৃন্দের পরিবারে মনোবল জোগাতে জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান এর পক্ষ থেকে কারা অন্তরীণ দলীয় নেতৃবৃন্দের বাসা- বাড়ী এ উপহার সামগ্রী পাঠানো হচ্ছে। তিনি জানান,আজ শুক্রবার (১ ডিসেম্বর) মৌলভীবাজার সদর উপজেলা থেকে এ কার্যক্রম শুরু করা হয়েছে। পর্যায়ক্রমে সারা জেলায় সংশ্লিষ্ট উপজেলার বিএনপির নেতৃবৃন্দর মাধ্যমে এ উপহার সামগ্রী পাঠানো হবে।
শুক্রবার বিকেলে মৌলভীবাজার জেলা বিএনপির ১ম যুগ্ম সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক আব্দুল হাই পিপলু,সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সফিউর রহমান শফি,দপ্তর সম্পাদক মজনু আহমেদ(মেম্বার),জেলা মৎসজীবী দলের সভাপতি মুসা মিয়া,সাধারণ সম্পাদক কবির মিয়া,মৌলভীবাজার জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সাহেদ আহমদ,
সহ-সাংস্কৃতিক সম্পাদক সুজন আহমদ,জেলা যুবদল নেতা সৈয়দ তানভীর আলী,সহ-প্রচার সম্পাদক জান্নাতুল ফেরদৌস জান্নাত,সহ-অর্থ সম্পাদক ইকবাল আহমদ, মৌলভীবাজার পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মুহিত আহমদ,কাগাবলা ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান জিপু, চাঁদনীঘাট ইউনিয়ন যুবদলের আহবায়ক আফসার হোসেন, জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক লিটন আহমদ,জেলা স্বেচ্ছাসেবক দল নেতা তরাজ আলী,মাহফুজুর রহমান মফিজ,আবুবক্কর,জেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য রুমেল আহমদ,জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মুহিবুর রহমান,সেকিম আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক আলামিন আহমেদ,চাঁদনীঘাট ইউনিয়ন ছাত্রদলের সভাপতি নজরুল আহমেদ,পৌর ছাত্রদলের নাঈম আহমেদ ও তানভীর আলীসহ আইনশৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার হওয়া সকল নেতৃবৃন্দের বাসা- বাড়িতে উপহার সামগ্রী পৌঁছে দেন সদর উপজেলা বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমদ, যুব বিষয়ক সম্পাদক ওয়াহাবুর রহমান রুমেল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কাজল মাহমুদ, জেলা তাঁতী দলের সাবেক সদস্য সচিব জগলু আহমদ,সদর উপজেলা বিএনপি’র সহ-যুব বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর মিয়া, যুবদল নেতা আবু সুফিয়ান,পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক শাহীন আহমেদ কাশেম প্রমুখ দায়িত্বপ্রাপ্ত বিএনপি এবং অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments