শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
Homeসারাবাংলামাদারীপুরে ৩টি আসনে ১৭ জন প্রার্থীর মধ্যে ১৫ জনের মনোনয়ন বৈধ ও...

মাদারীপুরে ৩টি আসনে ১৭ জন প্রার্থীর মধ্যে ১৫ জনের মনোনয়ন বৈধ ও ২ জনের মনোনয়ন বাতিল

আরিফুর রহমান, মাদারীপুর: মাদারীপুরের ৩টি আসনে ১৭ জন প্রার্থীর মধ্যে ১৫ জনের মনোনয়ন পত্র বৈধ ও ২ জনের মনোনয়ন বাতিল ঘোষণা করেছেন মাদারীপুর জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মারুফুর রশিদ খান।

সোমবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মনোনয়নপত্র যাচাই-বাছাই অনুষ্ঠানে এই ঘোষণা দেয়া হয়। মাদারীপুর-১ (শিবচর) আসনে ৪ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। ৪ জনেরই মনোনয়ন বৈধ। মাদারীপুর-২ (মাদারীপুর সদর- রাজৈর) আসনে ৫ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। এরমধ্যে ৩ জনের মনোনয়ন বৈধ, ২ জনের বাতিল। মাদারীপুর-৩ (কালকিনি- ডাসার ও মাদারীপুরের একাংশ) আসনে ৮ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। এরমধ্যে ৮ জনেরই মনোনয়ন বৈধ ঘোষনা করা হয়েছে।

মনোনয়ন বাতিল করা হয়েছে মাদারীপুর-২ আসনের বাংলাদেশ সুপ্রীমপার্টির ইউসুফ আলি সুমন ও জাতীয় পার্টির একেএম নুরুজ্জামানের। মনোনয়ন বাতিলের বিষয়টি নিশ্চিত করেছেন মাদারীপুর জেলা প্রশাসক এবং রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মারুফুর রশিদ খান।

তিনি জানান, আগামী ৫ থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত মনোনয়ন বাতিল হওয়া প্রার্থীরা নির্বাচন কমিশনে আপিল করতে পারবেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments