মঙ্গলবার, মে ১৪, ২০২৪
Homeসারাবাংলাপাচারকারীর কাছ থেকে স্বর্ণ ছিনতাই: ৩ পুলিশসহ গ্রেপ্তার ৪

পাচারকারীর কাছ থেকে স্বর্ণ ছিনতাই: ৩ পুলিশসহ গ্রেপ্তার ৪

বাংলাদেশ প্রতিবেদক: খুলনায় পাচারকারীর কাছ থেকে স্বর্ণের ৩টি বার ছিনতাইয়ের ঘটনায় ৩ পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া স্বর্ণ পাচারকারী ওই ব্যক্তিকেও গ্রেপ্তার করে পুলিশ।

শুক্রবার রাতে খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) লবণচরা থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে। ছিনতাই করা তিনটি স্বর্ণের বারের মূল্য প্রায় ৩০ লাখ টাকা।

গ্রেপ্তাররা হলেন- খুলনার খালিশপুর এলাকার স্বর্ণ পাচারকারী ব্যাসদেব দে, লবণচরা থানার এসআই মোস্তফা জামান, এএসআই আহসান হাবীব ও কনস্টেবল মুরাদ।

এ ঘটনায় লবণচরা থানায় এসআই মোকলুকুর রহমান বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান এসব তথ্য নিশ্চিত করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ব্যাসদেব দে একজন পেশাদার স্বর্ণ পাচারকারী। গত শুক্রবার দুপুরে তিনি ৬টি স্বর্ণের বার ভারতে পাচারের জন্য বাসযোগে সাতক্ষীরা যাচ্ছিলেন। অভিযুক্ত ৩ পুলিশ সদস্য বাসটি খুলনার সাচিবুনিয়া মোড়ে থামিয়ে তল্লাশি চালায়। এ সময় ব্যাসদেব দে বাস থেকে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন ৩ পুলিশ তাকে আটক করে তিনটি স্বর্ণের বার ছিনিয়ে নেন। বাকি তিনটি বার ওই ব্যক্তিকে দিয়ে দেয় এবং মোটরসাইকেলে তাকে বিভিন্ন জায়গায় ঘুরিয়ে পরে ছেড়ে দেয়।

ব্যাসদেব দে পরে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানান। শুক্রবার সন্ধ্যায় ওই ৩ পুলিশ সদস্যকে ঊর্ধ্বতন কর্মকর্তারা জিজ্ঞাসাবাদ করলে তারা ঘটনার সত্যতার স্বীকার করেন। তখন তাদের গ্রেপ্তারের নির্দেশ দেওয়া হয়।

ওসি মো. হাফিজুর রহমান বলেন, স্বর্ণ পাচারকারীকে বিশেষ ক্ষমতা আইনে ও অভিযুক্ত ওই ৩ পুলিশ সদস্যর বিরুদ্ধে পেনাল কোডের ৩৯২ ধারায় মামলা দায়েরের পর গ্রেপ্তার দেখানো হয়। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments