বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে ভাইকে হত্যা মামলায় আইনজীবী কারাগারে

চাঁপাইনবাবগঞ্জে ভাইকে হত্যা মামলায় আইনজীবী কারাগারে

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে আপন ভাইকে হত্যা মামলায় জেলা আইনজীবীর সদস্য অ্যাড. ইলিয়াস বিশ্বাসকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। রবিবার (১২ মে) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের অতিরিক্ত জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু তালেব এই নির্দেশ দেন।

আইনজীবী ইলিয়াস বিশ্বাস চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শিয়ালা গাবতলা গ্রামের গোলাম মোস্তফার ছেলে। ছোট ভাই গোলাম মোর্শেদ মিলনকে জবাই করে হত্যা মামলায় তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। তথ্যটি নিশ্চিত করেছেন বাদির আইনজীবী তরিকুল ইসলাম আজিজি।

জানা যায়, নিহত গোলাম মোর্শেদ মিলনের সঙ্গে তার বড় ভাই অ্যাডভোকেট ইলিয়াস বিশ্বাসের জমি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। এরই জের ধরে গতবছরের ০২ ফেব্রুয়ারী সকালে মিলনের ঘরে ঢুকে ধারাল অস্ত্র দিয়ে তার গলা কেটে হত্যা করে ইলিয়াস বিশ্বাস। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

পরে ঘটনার দিন বিকেলে সদর মডেল থানায় ছেলে আইনজীবী ইলিয়াস বিশ্বাসসহ ৪ জনকে আসামী করে মামলা দায়ের করেন বাবা গোলাম মোস্তফা। এতে প্রধান আসামী করা হয় আইনজীবী ইলিয়াস বিশ্বাসকে। এ ঘটনায় উচ্চ আদালত আগাম জামিন নেন জেলা আইনজীবীর সদস্য ইলিয়াস বিশ্বাস।

পরবর্তী ইলিয়াস বিশ্বাসের জামিন বাতিল করে বিচারিক আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেয় হাইকোর্ট। এনিয়ে সুপ্রিম কোর্টে আপিল করা হলেও কোন আদেশ না দেয়ায় ১০ দিনের মধ্যে আত্মসমর্পণের আদেশ বহাল থাকে। হত্যা মামলায় ইলিয়াস বিশ্বাসকে দায়ী করে গতবছরের ০৮ ডিসেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করেন, সদর মডেল থানার ওসি (তদন্ত) মো.শাহজাহান আলী।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments